1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়ায় গড়াই নদীতে নিখোঁজের ২৫ ঘণ্টা পর ভাসমানবস্থায় মৃতদেহ উদ্ধার

  • প্রকাশিত: শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৯০ বার পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার গড়াই নদীতে বন্ধুদের সঙ্গে নৌকা ভ্রম‌ণে গিয়ে নিখোঁজ হওয়া শুভ (১৮) নামের এক যুবকের মৃতদেহ ২৫ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সদস্যরা । শনিবার (৫ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে কুমারখালীর মাছ-উদ-রুমী সেতু সংলগ্ন এলাকা থেকে নিখোঁজ যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।

শুভ কুষ্টিয়া পৌরসভার ১০নং ওয়ার্ডের উত্তর মিলপাড়ার দুলাল আলীর ছেলে ও শহরতলীর উপজেলা মোড় এলাকার একটি কারখানার শ্রমিক ছিলেন।

জানা গেছে, গত ৪ আগষ্ট সকালের দিকে বন্ধুদের সঙ্গে গড়াই নদীতে নৌকা ভ্রমণে যান শুভ। দিনব্যাপী ঘোরাফেরা শেষে বিকেল ৫টার দিকে নৌকার ওপর নাচানাচি করতে গিয়ে কুষ্টিয়া জেলা পরিষদ পার্ক সংলগ্ন গড়াই নদীতে তাদের ছয়জন বন্ধু নদীতে পড়ে যায়। একপর্যায়ে সবাই উঠে আসলেও শুভ উঠতে পারেননি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করে। রাতে উদ্ধার অভিযান বন্ধ হয়।

পরবর্তিতে শনিবার সকালের খুলনা থেকে আসা ডুবুরি দল ও ফায়ার সার্ভিসের সদস্যরা এই উদ্ধার অভিযানে অংশ নেয়। নদীতে ওই যুবকের নিখোঁজ হওয়ার প্রায় ২৫ ঘন্টা পর সন্ধ্যা ৬টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জানে আলম জানান, গড়াই নদীর কুমারখালীর মাছ-উদ-রুমী সেতু সংলগ্ন এলাকায় নিখোঁজ ওই যুবকের মরদেহটি নদীতে ভেসে উঠলে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সদস্যরা মরদেহ উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন