1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়ায় ট্রেনে কাটা পরে আব্দুর রশীদ (৩৭) নামের এক যুবকের মৃত্যু। মোঃ হাসিব রাব্বি কুষ্টিয়া প্রতিনিধি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে কুষ্টিয়া শহর মজমপুর গেট সংলগ্ন মোবাইল ফোনে কথা বলতে বলতেই ট্রেনে কাটা পড়ে। জানা যায় নিহত আব্দুল রশীদ কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার উজান গ্রামের ইউনিয়নের গজনবীপুর গ্রামের মৃত তক্কেল মন্ডলের ছেলে। সে সদর থানার স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। ঘটনাস্থলে আশেপাশের লোকজন জানান, রেললাইনের মাঝখান দিয়ে হেঁটে যাওয়ার সময় মোবাইল ফোনে কথা বলার সময় এ ঘটনা ঘটে। ট্রেনে কেটে তার মৃত্যু হলে প্রথমে তার পরিচয় পাওয়া যায়নি। কিছুক্ষণ পর নিশ্চিত করেন স্বজনরা।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১৩৪ বার পড়া হয়েছে

মোঃ হাসিব রাব্বি কুষ্টিয়া প্রতিনিধি

বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে কুষ্টিয়া শহর মজমপুর গেট সংলগ্ন মোবাইল ফোনে কথা বলতে বলতেই ট্রেনে কাটা পড়ে।

জানা যায় নিহত আব্দুল রশীদ কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার উজান গ্রামের ইউনিয়নের গজনবীপুর গ্রামের মৃত তক্কেল মন্ডলের ছেলে। সে সদর থানার স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক।

ঘটনাস্থলে আশেপাশের লোকজন জানান, রেললাইনের মাঝখান দিয়ে হেঁটে যাওয়ার সময় মোবাইল ফোনে কথা বলার সময় এ ঘটনা ঘটে। ট্রেনে কেটে তার মৃত্যু হলে প্রথমে তার পরিচয় পাওয়া যায়নি। কিছুক্ষণ পর নিশ্চিত করেন স্বজনরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন