1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়ায় দুই নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল।

  • প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ায বিএনপির দুই নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল হয়েছে। বিএনপির ওই দুই নেতা হলেন কুষ্টিয়া জেলা কৃষক দলের আহ্বায়ক আরিফুর রহমান সুমন এবং সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু সাঈদ জাকারিয়া উৎপল।

শনিবার এলাকার বিভিন্ন জনের মোবাইলে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, নিজ বাড়িতে বসে জেলা কৃষক দলের আহ্বায়ক আরিফুর রহমান সুমন ও সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু সাঈদ জাকারিয়া উৎপল মাদক সেবন করছেন।

এলাকাবাসী জানান, কুষ্টিয়া জেলা কৃষক দলের আহ্বায়ক আরিফুর রহমান সুমন এবং সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু সাঈদ জাকারিয়া উৎপল দুজনাই তাদের বিএনপি’র বড় পদ ব্যবহার করে তাদের ব্যক্তিগত কাজে লাগিয়ে। তাদের মাধ্যমে এলাকার যুবক-তরুণ মাদকের সঙ্গে জড়িয়ে পড়ছে।

তারা বলছেন, ভিডিও প্রকাশের পর আরিফুর রহমান সুমন এবং আবু সাঈদ জাকারিয়া উৎপলের মুখোশ খুলে গেছে, তাদের আসল চেহারা বেরিয়ে এসেছে।

এ ব্যাপারে কথা বলতে সুমন এবং উৎপলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ফোন রিসিভ না করায় কথা বলা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন