1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়ায় মাংসের প্লেটে পুরুষাঙ্গ সাদৃশ্য বস্তুর অস্তিত্ব মিলেছে

  • প্রকাশিত: সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

 

মোঃ আনোয়ার হোসেন কুষ্টিয়া ঃ

কুষ্টিয়ায় রান্না করা মাংসের প্লেটে পুরুষাঙ্গ সাদৃশ্য বস্তুর অস্তিত্ব মিলেছে। সোমবার দুপুরে সদর উপজেলার কবুরহাট সর্দারপাড়া এলাকায় সোহান নামে এক ব্যক্তির বাড়িতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে। ঘটনার পর শতাধিক মানুষের ভীড় জমে ওই বাড়িতে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন এলাকাবাসী জানান রান্না করা মাংসের তরকারীতে পুরুষাঙ্গ সদৃশ মাংসপিণ্ড দেখা গেছে তা দেখতে পুরুষাঙ্গই মনে হচ্ছে। তবে পুরুষাঙ্গ কিনা তা প্রশাসনের পরীক্ষানিরীক্ষার পর নিশ্চিত হওয়া সম্ভব হবে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় সদর উপজেলার কবুরহাট সর্দারপাড়া এলাকার বারেক সর্দারের ছেলে সোহান গত ১১ ফেব্রুয়ারি কুষ্টিয়া শহরের চৌড়হাস ফুলতলা এলাকা থেকে দুই কেজি মাংসের সাট (মাংস বিশেষ) কিনেন। সোমবার সকালে রান্না করা মাংস খাবার সময় মাংসের টুকুরা দেখে সন্দেহ হয়। ধারণা করা হয় মাংসটি পুরুষাঙ্গের অংশ বিশেষ। বিষয়টি এলাকাবাসীর মধ্যে জানাজানি হয়। খবর চলে যায় পুলিশের কানেও। উৎসুক কয়েকশ’ মানুষ জড়ো হন সোহানের বাড়িতে।

এবিষয়ে সোহান জানান গত ১১ ফেব্রুয়ারি কুষ্টিয়া শহরের চৌড়হাস ফুলতলা বাজার থেকে দুই কেজি মাংস কিনেন। ওই মাংস ফ্রিজে রাখা হয়। রোববার রাতে ওই মাংস রান্না করা হয়। সকালে রান্না করা ওই মাংস খেতে গেলে তার সন্দেহ হয়।

এবিষয়ে কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান জানান কবুরহাট এলাকায় মাংসের প্লেটে পুরুষাঙ্গের অস্তিত্ব মিলেছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায়। সেখানে পুরুষাঙ্গ সাদৃশ্য বস্তুর অস্তিত্ব পায়। তবে সেটি আদৌ পুরুষাঙ্গ কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এবিষয়ে মাংস ক্রেতা সোহানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন