1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়ায় হত্যা মামলার প্রধান আসামী র‌্যাব এর হাতে গ্রেফতার

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়া কুমারখালীতে হত্যা মামলা প্রধান আসামি’কে ঢাকা আশুলিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এবং র‌্যাব-৪, সিপিসি-২ সাভার। বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র এএসপি কোম্পানি কমান্ডার গোলাম ফারুক, তিনি আরো বলেন, (৩০ আগস্ট) রাতে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন কাঠাল বাগান এলাকা হতে পলাতক আসামি আলিমান শেখ আলিম (৩২) কে গ্রেফতার করা হয়।

গ্ৰেফতারকৃত আলিমান শেখ কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার পশ্চিম লাহিনীপাড়ার ছলেমান শেখ এর ছেলে।

র‌্যাব এর প্রেস বিজ্ঞপ্তিত থেকে জানা যায়, গত ১৬ আগস্ট বিকেলে পশ্চিম লাহিনীপাড়া গ্রামে সাহেব আলী (৫০) এর স্ত্রীর চম্পা বেগম এর সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী আলিমান শেখ (৩২) এর সঙ্গে কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে নিহত সাহেব আলী এর বাড়িতে এসে সাহেব আলীকে টানতে টানতে বাড়ির বাহিরে পুকুর পাড়ে নিয়ে যায় আলিমান শেখ ও তার পিতা ছলেমান শেখ।

সেই সময় সাহেব আলীর বুকের মাঝখানে সজোরে আঘাত করে আলিমান শেখ এবং অন্যান্য জায়গায় আঘাত করায় সাহেব আলী মাটিতে অজ্ঞান অবস্থায় পড়ে যায়। পরবর্তীতে আশপাশের লোকজন সাহেব আলীকে সেখান থেকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে এবং সেখানে তিনি মারা যায়।

তারি পরিপ্রেক্ষিতে নিহতের বাবা বাদী হয়ে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নম্বর-১৮/২৬৫, তারিখ-১৭ আগষ্ট ২০২৩, ধারা-৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০ রুজু করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন