1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়ার গড়াই নদীর পাড়ে ঘুরতে আসা তরুণীকে ধর্ষণ চেষ্টা ও চাঁদা আদায়ের ঘটনায় আটক-৪

  • প্রকাশিত: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে

 

মোঃ আনোয়ার হোসেন কুষ্টিয়া ঃ

কুষ্টিয়ার গড়াই নদীর পাড়ে ছেলে বন্ধুর সাথে ঘুরতে আসা তরুণীকে আটক করে এবং বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রর্দশন করে চাঁদা দাবি ও চাঁদা দিতে রাজি না হওয়ায় তরুণীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় চারজনকে আটক করেছে কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশ।

জানা যায়, গত ১৩ জানুয়ারি বিকেলে মিশুক আহমেদ ও তার এক বান্ধবী গড়াই নদীর পাড়ে ঘুরতে গিয়েছিল। এমন সময় কতিপয় দুষ্কৃতিকারী তাদেরকে আটক করে এবং বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রর্দশন করে ও চাঁদা দাবি করে। তারা চাঁদা দিতে রাজি না হওয়ায় দূষ্কৃতিকারীরা মেয়েটিকে ছেলেটির থেকে আলাদা করে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। পরবর্তীতে তারা দূষ্কৃতিকারীদেরকে নগদ ১ হাজার টাকা ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ৩হাজার টাকা সহ মোট ৪হাজার টাকা চাঁদা দিয়ে ও আরো চাঁদা দেওয়ার সত্ত্বে ছাড়া পায়। পরদিন দূষ্কৃতিকারীরা পুনরায় ভিক্টিমদেরকে ফোন করে আরও টাকা দাবি করে না দিলে বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি দেয়।
এ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। নজরে আসে জেলা পুলিশের। জেলা গোয়েন্দা পুলিশ দুষ্কৃতিকারীদের ধরতে তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ১৬ জানুয়ারি (বুধবার) অভিযান চালিয়ে উপরোক্ত ঘটনার সাথে জড়িত চার জনকে গ্রেফতার করে।গ্রেফতারকৃতরা হলেন, কুষ্টিয়া শহরের কমলাপুর (১নং ওয়ার্ডের বাসিন্দা) আব্দুল হান্নানের ছেলে আসিফ হোসেন (২৪), আলীমের ছেলে মেহেদী হাসান (২২), মৃত জহুরুল ইসলামের ছেলে সোহাগ ইসলাম (২৪) ও মাসুদ শেখের ছেলে কবির শেখ (১৯)। তাদের সকলের বাড়ি একই এলাকায়।
কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মাহফুজুল হক চৌধুরী (পিপিএম) জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মেয়ের ভিডিও ভাইরাল হয়। বিষয়টি জেলা পুলিশের নজরে আসে। পরবর্তীতে সকলের চলাচল নির্বিঘ্ন করতে আমরা চাঁদাবাজ ও ধর্ষণ চেষ্টা চালানো দুষ্কৃতিকারীদের সনাক্ত করি। এবং বুধবার তাদের চারজনকে হরিপুর থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। এবিষয়ে কুষ্টিয়া মডেল থানায় ভিকটিমের মা বাদি হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-১৮, তারিখ ১৭ জানুয়ারি ২০২৪। ধারা-৯ (৪) (খ)/৩০ নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধিত ২০২০) তৎসহ ৩৪১/৩২৩/৩৮৫ /৩৮৬/৫০৬ The Penal Code, 1860; ধর্ষণের চেষ্টা ও সহায়তা সহ ঘিরে ধরিয়া মারপিট করত: চাঁদাদাবি এবং চাঁদা গ্রহণ, ভীতি প্রদর্শনের অপরাধ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন