1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়ার ভেড়ামারায় হামলায় ধারাল অস্ত্র ও গুলিতে আহত পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সঞ্জয় কুমার প্রামানিক নিহত হওয়ার ঘটনায় উত্তাল হয়ে পড়েছে ভেড়ামারা।

  • প্রকাশিত: বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

৯ আগস্ট, বুধবার সকাল ৮টার দিকে ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ভেড়ামারা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সঞ্জয় কুমার প্রামানিক নিহত খবর ছড়িয়ে পড়লে মুহুর্তের মধ্যে উত্তাল হয়ে উঠে ভেড়ামারা শহর।
শহরের সব দোকানপাট বন্ধ ক‌রে দিয়ে যুবলীগ, স্বেচ্ছা‌সেবক লীগ ও ছাত্রলী‌গের বিক্ষুব্ধ নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল করেছে। হামলার সঙ্গে জ‌ড়িতদের ক‌ঠোর শা‌স্তির দা‌বি‌তে কু‌ষ্টিয়া-‌প্রাগপুর আঞ্চ‌লিক সড়‌কে টায়ারে আগুন জ্বা‌লি‌য়ে সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ নেতা- কর্মীরা।

স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যুর খবর নি‌শ্চিত ক‌রে‌ তার ছোট ভাই সম্পদ কুমার প্রামা‌ণিক জানান, ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় তার দাদা সঞ্জয় কুমার প্রামানিকেরর মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ আগস্ট) দুপু‌রে উন্নত চি‌কিৎসার জন্য সঞ্জয়কে ঢাকায় নি‌য়ে যাওয়া হয়। ওই দিনই তার স্ত্রী বিথী রানী বাদী হ‌য়ে জাসদ যুবজোটের জেলা ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান শোভনকে প্রধান আসামি করে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও ১০/১২ জন‌কে আসামি ক‌রে ভেড়ামারা থানায় মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন