1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়া কুমারখালী রাতে কিস্তি আদায়ে গিয়ে গণ ধর্ষণের শিকার এনজিও কর্মী

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার কুমারখালীতে রাতে ঋনের কিস্তি আদায় করে ফেরার সময় গণ ধর্ষণের শিকার হয়েছেন এক এনজিও কর্মী। বুধবার রাতে নন্দলালপুর ইউনিয়ন এর বুজরুক বাঁখই গ্রামে এই ঘটনা ঘটেছে। ধর্ষক তিনজনকে রাতেই আটক করেছে কুমারখালী থানা পুলিশ।

আটকরা হলেন, নন্দলালপুর ইউনিয়ন এর বুজরুক বাঁখই গ্রামের কুদ্দুস শেখের ছেলে রবিন (২১), আবু বক্কারের ছেলে মাসফিকুর রহমান(১৯) ও দুর্গাপুর গ্রামের হান্নানের ছেলে রাসেল (২০)।

ভুক্তভোগী এনজিও কর্মী জানান, সিও নামক এনজিও এর কুমারখালী ব্রাঞ্চে অস্থায়ী ভিত্তিতে ফিল্ড অফিসার হিসাবে তিনি কর্মরত। তার বাড়ি ফরিদপুর জেলার জ্ঞানদিয়া দয়ারামপুর গ্রামে। বুধবার রাত ৮ টার দিকে ভ্যান যোগে মাজগ্রাম থেকে কিস্তি আদায় করে ফেরার সময় বুজরুখ বাঁখই গ্রামে পৌঁছালে ৩/৪ জন যুবক তাকে আটকিয়ে খারাপ আচরণ ও মোবাইল ফোন কেড়ে নেবার চেষ্টা করলে তিনি এনজিও এর ম্যানেজারকে ঘটনাস্থলে আসতে বলেন। ম্যানেজার পৌঁছানোর আগেই বখাটেরা ভ্যান চালক ও তার সাথে থাকা জিল্লুর রহমানকে জোরপূর্বক তাড়িয়ে দিয়ে তাকে পার্শ্ববর্তী পাট ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে তিনি ম্যানেজার এর সহযোগিতায় কুমারখালী থানায় এসে অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সিও এনজিও এর ব্রাঞ্চ ম্যানেজার রেজওয়ান বিল্লাহ জানান, তিনি ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছে খোঁজাখুঁজির এক পর্যায়ে তাকে উদ্ধার করে কুমারখালী থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন।

কুমারখালী থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, অভিযোগ পাবার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং সারা রাত সাড়ে অভিযান চালিয়ে আসামিদের আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন