1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়া দৌলতপুরে রিফাইতপুর ইউনিয়নে বুলবুল আহমেদ টোকেন চৌধুরী’র পথসভায় সমাবেশ

  • প্রকাশিত: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

 

কুষ্টিয়া প্রতিনিধি।।

আজ শুক্রবার (১ সেপ্টেম্বর ২০২৩) বিকাল পাঁচটায় কুষ্টিয়ার দৌলতপুর রিফাইতপুর ইউনিয়নের পথসভায় রিফাইতপুর বাজার সহ দিনব্যাপী বিভিন্ন গ্রামে গণসংযোগ এবং বিভিন্ন শ্রেণী- পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। চায়ের দোকান, পাড়া মহল্লা, হাট বাজার সহ বিভিন্ন জায়গায় আলোচনার কেন্দ্র বিন্দু

কেবলমাত্র যুবলীগ নেতা বুলবুল আহমেদ টোকেন চৌধুরীকে ঘিরেই আবর্তিত হচ্ছে। ইতমধ্যে কুষ্টিয়া -১ আসনে নৌকার পক্ষে বুলবুল আহমেদ টোকেন চৌধুরী

প্রচার-প্রচারণা ও গণসংযোগ ও পথসভার মাধ্যমে নিজেদের অবস্থান তুলে ধরে ভোটারদের দৃষ্টি আকর্ষণ এবং আলোচনায় উঠে এসেছেন তারুণ্যের প্রতীক যুবলীগ নেতা বুলবুল আহমেদ টোকেন চৌধুরী।

তবে আলোচনার শীর্ষে রয়েছে আদর্শিক ও তরুণ নেতৃত্ব দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের আস্হার ঠিকানা বুলবুল আহমেদ টোকেন চৌধুরী তিনি পারিবারিক ভাবেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

স্বাধীনতা পরবর্তী সময়ে দেশের রাজনৈতিক আওয়ামী লীগের ওপর দিয়ে অনেক ঝড়- ঝাপটা বইয়ে গেছে, কিন্ত বুলবুল আহমেদ টোকেন চৌধুরী’র এর পরিবার কখানোই আওয়ামী লীগ থেকে বিচ্যুত হয়নি।

জানা গেছে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া- ১ আসনে একজন প্রার্থীর যে ধরণের রাজনৈতিক, সামাজিক, পারিবািরক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, ব্যক্তি ইমেজ, উন্নতি মানসিকতা ও গ্রহণযোগ্যতা ইত্যাদি সেই সব গুনের অধিকারী সম্পন্ন দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী’র মধ্যে আছে।তার নেতৃত্বে এগিয়ে চলছে আওয়ামী যুবলীগের নেতা কর্মীরা।
বুলবুল আহমেদ টোকেন চৌধুরী তার বক্তব্যে বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাকে নৌকা দিবে আমরা তাকে বিজয় করব ইনশাআল্লাহ এবং জামাত-বিএনপির সকল ষড়যন্ত্র রাজপথে মোকাবেলা করব ও সকল নেতা কর্মীদের নৌকার পক্ষে কাজ করার জন্য বিনীতভাবে অনুরোধ করেন এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে থাকার জন্য অনুরোধ করেন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন।। জয় বাংলা জয়, বঙ্গবন্ধু জয়,হোক মেহনতি মানুষের।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন