1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র নব নির্বাচিত কমিটির প্রথম সভা

  • প্রকাশিত: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক।। কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র নব নির্বাচিত কমিটির প্রথম সভা গতকাল সন্ধ্যা ৭ টায় প্রেস ক্লাবের সাংবাদিক পিনু-খোকন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র নব নির্বাচিত সিনিয়র সহ সভাপতি মিলন উল্লাহ। সভা সঞ্চালনা করেন নব নির্বাচিত সাধারণ সম্পাদক সোহেল রানা। বক্তব্য রাখেন নব নির্বাচিত সাংগঠনিক ফিরোজ কায়সার, নব নির্বাচিত কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন, নব নির্বাচিত দপ্তর সম্পাদক এসএম ওয়ালিদুজ্জামান শুভ, নব নির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ এম বেলাল, নব নির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল হক ডন, নব নির্বাচিত ধর্মীয় সম্পাদক সাইফ উদ্দীন আল আজাদ, নব নির্বাচিত ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আকতার উন নবী মনা, নব নির্বাচিত নির্বাহী সদস্য সাবিনা ইয়াসমিন শ্যামলী, জাহিদুজ্জামান, সোহাগ আহমেদ, মিলন খন্দকার, কেএম শাহীন রেজা, ফয়সাল চৌধুরী প্রমুখ।
সভায় কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র নব নির্বাচিত সহ সভাপতি শেখ হাসান বেলালের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এই হামলার মূল আসামীকে গ্রেফতারের আল্টিমেটাম দেওয়া হয়। গঠনতন্ত্রের ধারা ১৮ ( ক) অনুযায়ী একাত্তর টেলিভিশনের শাহীন আলীকে কো অপ্ট করা হয়।
অভিষেক উপলক্ষে বিভিন্ন উপ কমিটি গঠণ, স্মরণিকা প্রকাশসহ বিভিন্ন উদ্যোগ ও সিদ্ধান্ত গৃহীত হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন