1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়া সাপের কামড়ে মা ও মেয়ের মৃত্যু

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১১২ বার পড়া হয়েছে

 

প্রতিবাদী কন্ঠস্বর ডেক্স

কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামের পশ্চিম পাড়ার ইব্রাহিমের স্ত্রী আয়েশা খাতুন (২৫) ও ৭মাসের কন্যা সন্তান নুসরাত জাহানের সাপের কামড়ে মৃত্যু ঘটেছে।
ইব্রাহীমের পরিবার সূত্রে যানা যায় গতকাল রাত আনুমানিক ৩:৪৫ মিনিটে আয়েশা খাতুনের ঘুমের ঘরে সাপে কামড় দিলে প্রথমে ঠিকমত বুঝতে পারিনি কেউ।

প্রথমে ভেবেছিলাম কোনো পোকা মাকড় পরে তাদের কন্যা সন্তান কে দিলে একি সাপে দংশন করলে বিষয়টি তারা বুঝতে পেরে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে যায়। কিন্তূ কিছু বুঝে উঠার আগেই প্রথমে মেয়ের মৃত্যু পরে মায়ের মৃত্যু হয়।
পরে তাদের পাড়া ঘরের লোকজন ইব্রাহিমের ঘরের খাটের নিচ থেকে বিষধর কালাচ সাপকে দেখতে পাই।

এমন কষ্টদায়ক ঘটনার পর ভবানীপুর গ্রামজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন