1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুষ্টিয়া শহরে রিকশা-ভ্যান চালকদের মধ্যে ক্যাপ-স্যালাইন-পানি বিতরণ করেছে কুষ্টিয়া নাগরিক কমিটি

  • প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

 

মোঃ আনোয়ার হোসেন

চলমান তাপপ্রবাহের মধ্যে তারা যাতে কিছুটা হলেও রক্ষা পায় সেজন্য এ সহায়তার হাত বাড়িয়েছেন বলে জানিয়েছেন তারা।

শহরের এনএস রোডে মুজিব ভাস্কর্য মোড়ে বুধবার দুপুর ১২টার সময় ক্যাপ-স্যালাইন-পানি বিতরণ কার্যক্রম শুরু করেন নাগরিক কমিটির নেতারা। এ সময় কমিটির সভাপতি অধ্যাপক ডা. মুসতানজিদ, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. সেলিম তোহা, আব্দুল খালেক, শাসসুল ওয়াসেসহ নেতারা বিতরণ কার্যক্রমে অংশ নেন।

তারা রাস্তায় নেমে চলতি পথে রিকশা-ভ্যান-অটো চালকসহ শ্রমিক শ্রেণির মানুষকে এসব উপকরণ রিতরণ করেন।
নাগরিক কমিটির সভাপতি অধ্যাপক ডা. মুসতানজিদ বলেন, তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। একই সঙ্গে গরমে কেউ অসুস্থ হয়ে পড়লে তারা চিকিৎসার ব্যবস্থাও করবে। সামান্য উদ্যোগ নিয়ে হলেও সবাইকে নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন