1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

খুলনায় ভারতীয় কম্বল, প্রসাধনী ও খাদ্যসামগ্রীসহ গ্রেপ্তার-০৪

  • প্রকাশিত: শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদন

খুলনায় ভারতীয় কম্বল, প্রসাধনী ও খাদ্যসামগ্রীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (১৪ জুলাই) র‌্যাব-৬, সদর কোম্পানির একটি আভিযানিক দল রেলেওয়ে স্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা গেছে খুলনা জেলার সদর থানাধীন রেলেওয়ে স্টেশন এলাকায় কতিপয় ব্যক্তি পার্শ্ববর্তী দেশ ভারত থেকে শুল্ক-কর ফাঁকি দিয়ে ভারতীয় কম্বল, প্রসাধনী, খাদ্যসামগ্রীসহ বিভিন্ন পণ্য অবৈধভাবে বাংলাদেশে আনয়ন করে খুলনা মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৬, সদর কোম্পানির একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে চোরাকারবারি মোঃ হান্নান শেখ(৬০), মোঃ মিন্টু ফারাজী(৫০) মোঃ ওহিদুল শেখ(৩০) এবং মোঃ হাফিজুরকে (১৮) গ্রেপ্তার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত থেকে ভারতীয় পন্য ২৫২ পিস পন্ডস ফেসওয়াস, ৬৬ পিস হারমনি সাবান, ২৪ পিস ভারতীয় ডাভ সাবান, ১৪ পিস ফিয়ামা সাবান, ১২ পিস ফগ বডি স্প্রে, ৯৫২ পিস মাইফেয়ার ক্রিম, ৩৮৪ পিস স্কিন সাইন ক্রিম, ৮০৫ পিস স্কিন সানকিস ক্রিম, ১০০ প্যাকেট কাজু বাদাম, ৯৬ পিস ফিউস চকলেট, ৫০ পিস কিটক্যাট চকলেট, ২ কৌটা পেপে গোল্ড ৯৯৯এফ চকলেট, ৩ প্যাকেট প্রভুজি শনপাপড়ী, ৩২০ পিস দুলহান কেশ কালা তেল এবং ৩৮ পিস কম্বল উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, আসামীদের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে ভারত হতে শুল্ককর ফাঁকি দিয়ে ভারতীয় পণ্য আনায়ন করে খুলনা মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। উদ্ধারকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামীদের খুলনা জেলার সদর থানায় হস্তান্তর পূর্বক আসামীদের বিরুদ্ধে মামলা দয়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন