1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

খুলনায় মেডিকেল কোচিংয়ের উপদেষ্টা ডা. তারিম আটক

  • প্রকাশিত: শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

প্রতিদিন ডেস্কঃ
খুলনায় মেডিকেল ভর্তি কোচিং ‘থ্রি ডক্টরস’ এর উপদেষ্টা ডা. ইউনুস উজ্জামান খান তারিমকে আটক করেছে ঢাকা সিআইডির একটি টিম। শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে নগরীর বেনী বাবু রোডের থ্রি ডক্টরস কোচিং থেকে তাকে আটক করা হয়। এরপর তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন জানান, সিআইডির প্রধান কার্যালয়ের একটি দল শুক্রবার খুলনায় আসে। তারা ডা. তারিমকে আটক করে ঢাকায় নিয়ে গেছে। আটকের সময় খুলনা থানা পুলিশের একটি টিম ঢাকার সিআইডি টিমকে সহযোগিতা করে। তবে কি অভিযোগে তাকে আটক করা হয়েছে তা তার জানা নেই।

ডা. তারিম স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) খুলনা জেলার সাংগঠনিক সম্পাদক ও খুলনা মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি।

তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত রয়েছেন। গত প্রায় দেড় যুগ ধরে তিনি মেডিকেল ভর্তি কোচিংয়ের সঙ্গে সম্পৃক্ত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন