1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

খুলনা থানা পুলিশের অভিযানে অস্ত্রধারী এক সন্ত্রাসী গ্রেফতার

  • প্রকাশিত: রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৯৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

খুলনা থানা পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উক্ত থানাধীন দক্ষিণ টুটপাড়াস্থ বায়তুল আমান জামে মসজিদ ও ঈদগাহ ময়দান এলাকা থেকে
মো: রাশেদ খাঁ নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। সে পুলিশ, ডিবি ও র্যা ব (RAB) কে হুমকি দিয়েছিলো বলে কেএমপির এক প্রেস নোটে জানানো হয়।
মোঃ রাশেদ খাঁ(৩৪), পিতা-মোঃ জাহাঙ্গীর খাঁ, সাং-দত্তডাঙ্গা কাঠিবাজার, থানা-গোপালগঞ্জ সদর, জেলা-গোপালগঞ্জ, এ/পি সাং-খানজাহান নগর শাহ্ শিরিন রোডস্থ জেসমিন আক্তার আঁখির বাড়ির ভাড়াটিয়া, থানা-হরিণটানা।
গ্রেফতারকৃত সন্ত্রাসীর কাছ থেকে ১টি সচল পিস্তল, ১ টি ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি, ৭০ পিস অ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে ইতিপূর্বে ১টি খুন মামলা, ১ টি দ্রুত বিচার আইনে মামলা, ১ টি মাদকদ্রব্য আইনে মামলা এবং ১ টি অন্যান্য ধারায় মামলা রুজু রয়েছে। আসামীর বিরুদ্ধে অস্ত্র সংক্রান্তে খুলনা থানার মামলা নং-২৫, তারিখ-১২/০৮/২০২৩, ধারা- The Arms Act, 1878 এর 19A এবং মাদকদ্রব্য সংক্রান্তে খুলনা থানার মামলা নং-২৬, তারিখ-১২/০৮/২০২৩, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(ক) পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে।
কেএমপি জানায়, উল্লেখ্য আসামী ইতিপূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুলিশ, ডিবি ও র্যা ব (RAB) এর উদ্দেশ্যে গালিগালাজ ও হেয় প্রতিপন্ন করে একটি ভিডিও বিভিন্ন ব্যাক্তিবর্গদের নিকট পাঠায়। যাহা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন