1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

খোকসায় দাঁড়িয়ে থাকা প্রাইভেটকার থেকে চালকের মৃতদেহ উদ্ধার

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৪০ বার পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি :

মঙ্গলবার (১৫ আগষ্ট) সকালের দিকে কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কস্থ খোকসা বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা প্রাইভেটকার থেকে সামসুজ্জামান (৫৫) নামের এক চালকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

মৃত সামসুজ্জামান নারায়নগঞ্জ থানার পঞ্চপুটি গ্রামের নূর ইসলামের ছেলে।

স্থানীয়রা ধারণা করছেন, যাত্রীর অপেক্ষায় নিজের ছিটে ঘুমিয়ে থাকা চালক হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়ে থাকতে পারে। ওই চালক ঢাকাগামী যাত্রী পাওয়ার অপেক্ষায় বাস স্ট্যান্ডে ঘুমিয়ে ছিলেন। ঘুমের মধ্যে কোন এক সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন।

এ বিষয়ে খোকসা থানা পুলিশের এস.আই বিপুল কুমার ঘোষ জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে চালককে উদ্ধার করেন। সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে তার পকেটে পাওয়া কাগজপত্র থেকে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়। পরিবারের লোকেরা এসে নিহতের পরিচয় নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন