1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

গাংনীতে নাশকতা মামলায় গ্রেপ্তার-২

  • প্রকাশিত: সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

মেহেরপুরের গাংনীতে নাশকতা মামলায় বিএনপি দুই কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার(৬ আগস্ট) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো, গাংনী পৌর এলাকার চৌগাছার জুলফিকার আলীর ছেলে গাংনী পৌর ছাত্রদলের সাবেক আহ্বায়ক রেজাওয়ানুল হক ইমন(২৮) ও ধর্মচাকি গ্রামের মৃত আশরাফ হোসেনের ছেলে সাহারবাটি ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি শহীদুজ্জামান শহীদ(৫৮)।

গাংনী থানা ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গত ২ আগস্ট বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ডা. জুবাইদা রহমানের রায়ের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল থেকে দুটি অবিস্ফোরিত ককটেল ও লাঠিসোটা উদ্ধার করা হয়। এ ঘটনায় গাংনী থানায় একটি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলার ০৬নং আসামি পৌর ছাত্রদলের সাবেক আহ্বায়ক রেজাওয়ানুল হক ইমন ও সন্দেহভাজন আসামি হিসেবে সাহারবাটি ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি শহীদুজ্জামান শহীদকে গ্রেপ্তার করা হয়েছে।যার মামলা নং-০৪,তারিখঃ০২-০৮-২৩। গ্রেপ্তারকৃত দু’জনকে সোমবার সকালে মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন