1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

গাড়ির সামনে বসে কনে যাচ্ছে বরের বাড়ী,পথে পুলিশ করলেন গ্রেপ্তার! (ভিডিও)

  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৪৩৬ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : যৌবন বয়সে মানুষে চোখে কত রকম স্বপ্ন থাকে। সেই স্বপ্ন অনেকেই বাস্তবে রূপ দিয়ে থাকে। আর তা করতে গিয়ে অনেকেই বিভিন্ন কৌশলে অবলম্বন করে থাকেন। যেমন কেউ বিয়ে করতে গেলে ঘোড়া বা হাতির পিঠে চেপে, কিংবা ঢাক-ঢোল পিটিয়ে নাচতে নাচতে বিয়ে করতে যাওয়া ইত্যাদি । কিন্তু করোনাভাইরাস মহামারির মধ্যে বদলে গেছে চিত্র। গাড়ির বনেটে চড়ে বিয়ে করতে বের হয়ে গ্রেপ্তার হলেন ভারতের মহারাষ্ট্রের এক তরুণী (২৩)।

গতকাল মঙ্গলবার (১৩ জুলাই) সকালে পুণের বাসিন্দা ওই তরুণী সাসওয়াদ যাচ্ছিলেন বিয়ে করতে। গাড়িতে ছিলেন তার পরিবারে সদস্যরা। শুধু গাড়ির বনেটে চেপে ক্ষান্ত হননি, তা ক্যামেরাবন্দীও করেছেন তিনি। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে এখন ভাইরাল।

গাড়ির বনেটে চেপে বাইরে বের হওয়ার জন্য মোটর যান আইনে ওই তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে এক পুলিশ কর্মকর্তা জানান, ওই তরুণীর পাশাপাশি যারা গাড়িতে ছিলেন আর যিনি ছবি তুলছিলেন, সবাইকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, তাদের কারও মুখে মাস্ক ছিল না। তাদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন, মহারাষ্ট্র কোভিড আইনে মামলা দায়ের হয়েছে।

(ভিডিও)


আ/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন