1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

চতুর্থ প্রেমিক অভিরূপে’র ভাইয়ের পার্টিতে শ্রাবন্তী

  • প্রকাশিত: শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৪০২ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক: রোশন সিংহের সঙ্গে লুকিয়ে তৃতীয় বিয়ে করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি। দু’বছর কাটতে না কাটতেই ফাটল ধরে সেই বিয়েতে। চলতি মাসেই রোশনের সঙ্গে আদালতে সাক্ষাৎ হওয়ার কথা শ্রাবন্তীর সঙ্গে। কিন্তু তা নিয়ে বিশেষ বিচলিত নন অভিনেত্রী। তিনি চুটিয়ে পার্টি করছেন চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর ভাইয়ের সঙ্গে।

শ্রাবন্তীর প্রিয় বান্ধবী দেবযানীর জন্মদিনে তাঁর ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের সঙ্গে আমন্ত্রিত ছিলেন অভিনেত্রীর চতুর্থ প্রেমিক অভিরূপের ভাই অভিনন্দন নাগ চৌধুরী। সোশ‍্যাল মিডিয়ায় ইতিমধ‍্যেই জন্মদিনের পার্টির ছবি ভাইরাল হয়েছে। সেখানে মধ‍্যমণি হিসেবে দেখা গিয়েছে শ্রাবন্তী। দুই পাশে বসে দুই বান্ধবী ও অভিনেত্রীর ডানপাশে গোলাপী শার্ট পরা ব‍্যক্তিই হলেন অভিরূপের ভাই অভিনন্দন। যদিও শ্রাবন্তীর প্রেমিক অভিরূপ নেই এই ছবিতে।
এর আগেও অভিরূপের জন্মদিনে গোটা পরিবারের সঙ্গে সেলিব্রেট করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। উপস্থিত ছিলেন অভিনেত্রীর মা, বাবা, বোনও। সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছিল শ্রাবন্তীর বোনকে কেক খাইয়ে দিচ্ছেন অভিরূপ। কালো শর্ট ড্রেসে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন শ্রাবন্তীও।

এখন চতুর্থ প্রেমিক অভিরূপেই বুঁদ হয়ে রয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রীর অভিজাত অ্যাপার্টমেন্টেই নাকি থাকেন তিনি। তবে তাঁর টাওয়ার আলাদা। এপ্রিল নাগাদ নাকি সম্পর্কের এক মাস পূর্ণ পূর্তিও একসঙ্গে সেলিব্রেট করেন দুজন। শোনা যাচ্ছিল সম্প্রতি প্রেমিকের সঙ্গে পাহাড়ে ঘুরেও এসেছেন শ্রাবন্তী। ইতিমধ‍্যেই অভিরূপকে একটি হীরের আংটি উপহার দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, শুক্রবারই দিল্লি রওনা দিয়েছেন শ্রাবন্তী। জানা যাচ্ছে কয়েকজন বলিউড তারকার সঙ্গে একটি গানের ভিডিও শুট করতে চলেছেন তিনি। আগামী রবিবার ফিরবেন কলকাতায়। সোহম চক্রবর্তীর সঙ্গে ওয়েব সিরিজ ‘দুজনে’র শুট করছেন তিনি। এছাড়াও লীনা গঙ্গোপাধ‍্যায় ও শৈবাল বন্দ‍্যোপাধ‍্যায়ের আগামী ছবিতে অভিনয় করবেন শ্রাবন্তী। দেখা যাবে দেব ও পাওলি দামকেও।
বা/হা/নি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন