1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

চান্দিনায় কাভার্ডভ্যানে ভয়ঙ্কর অবৈধ সিএনজি পাম্প; পুলিশের অভিযান,আটক-১

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২৩৬ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লার চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর বাজারে সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. জুয়েল রানার নেতৃত্বে অভিযান চালিয়ে কাভার্ডভ্যান ভর্তি ১২৯ টি গ্যাস সিলিন্ডারসহ ভয়স্কর অবৈধ সিএনপি পাম্প জব্দ করে। এসময় মীর হোসেন নামে একজনকে আটক করা হয়।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ অবৈধ ভাবে ভয়ঙ্কর পদ্ধতিতে এ পাম্প পরিচালিত হয়ে আসছিল। এ নিয়ে বিভিন্ন সময় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে । অবশেষে বুধবার (১৪ জুলাই) ভোর রাতে সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. জুয়েল রানা কৌশলে নিজের গাড়িতে গ্যাস নেওয়ার কথা বলে হাতেনাতে মীর হোসেন (২৪) নামে এক সরবরাহকারী শ্রমিক সহ ১২৯টি ভয়ঙ্কর সিলিন্ডার ভর্তি কাভার্ডভ্যান আটক করেন ।

আটক মীর হোসেন চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার ছদাহা গ্রামের মৃত রফিক আহমেদ এর ছেলে । আটকের পর মীর হোসেন জানান,সে এখানে মাসিক বেতন হিসেবে কাজ করেন। এই পাম্পের মালিক গিয়াস উদ্দিন।

গিয়াস উদ্দিন চান্দিনা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সচিব ও প্রাথমিক বিদ্যালয়ের স্কুল শিক্ষক বলে জানা যায়। সে গত ২ বছর যাবৎ উপজেলার দোল্লাই নবাবপুর বাজারে ভয়ঙ্কর পদ্ধতিতে ঝুঁকিপূর্ণ ভাবে ভ্রাম্যমাণ সিএনজি স্টেশন গড়ে তোলেন।
সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. জুয়েল রানা জানান- গিয়াস উদ্দিন দীর্ঘদিন যাবৎ ওই অবৈধ ও মারাত্মক ঝুঁকিপূর্ণ গ্যাস পাম্প পরিচালনা করে আসছে। জেলা পুলিশ সুপারের নির্দেশে বুধবার ভোরে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ, উপ-পরিদর্শক (এস.আই) গিয়াস উদ্দিনসহ ক্রেতা সেজে গ্যাস নিতে গিয়ে সরবরাহকারী একজনকে আটক করি এবং সিলিন্ডার ভর্তি কাভার্ডভ্যান আটক করে থানায় নিয়ে আসি। এ ঘটনায় চান্দিনা থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান,কাভার্ডভ্যানে গ্যাস এনে সরবরাহ করা সম্পূর্ণ অবৈধ ও ঝুঁকিপূর্ণ। এগুলো যে কোন সময় বিস্ফোরণ হয়ে বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে। এসব অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকেব।
প্র/স

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন