1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

চান্দিনায় ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযান; ২৪ টি পাসপোর্টসহ দালাল চক্রের ২ সদস্য গ্রেফতার

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২২৫ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা চান্দিনা উপজেলার মাধাইয়া বাজারের চন্দন স্টুডিওতে বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ১১টায় জেলা গোয়েন্দা পুলিশ ও চান্দিনা থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে পাসপোর্ট দালাল চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে।

এসময় তাদের কাছ থেকে ২৪ টি পাসপোর্ট, ২টি নকল সীলমোহর, পাসপোর্টের ৯৫টি ডেলিভারি স্লিপ (ফটোকপি), ৮টি ব্যাংক পেমেন্ট স্লিপ ও ৫টি জন্ম নিবন্ধন সনদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত দালালরা হলেন,চান্দিনা উপজেলার মাধাইয়া কাশেমপুর (সরকার বাড়ি) গ্রামের মৃত রাখাল চন্দ্র সরকার এর ছেলে চন্দন সরকার (৬৫) ও চন্দন সরকার এর ছেলে রিপন সরকার (৩২)। রিপন ও চন্দন সরকার সম্পর্কে পিতা পুত্র।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরেই তারা স্টুডিও ব্যবসার অন্তরালে এই অবৈধ কার্যক্রম পরিচালনা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ রিপোর্ট লিখা পর্যন্ত গ্রেফতারকৃতদের বিরুদ্ধ চান্দিনা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন