1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

চান্দিনায় মসজিদের ইমাম কর্তৃক মাদ্রাসা ছাত্রী’কে ধর্ষণের অভিযোগ

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১২২ বার পড়া হয়েছে

চান্দিনা (কুমিল্লা) থেকে সংবাদদাতা।। কুমিল্লার চান্দিনা উপজেলার তীরচর নয়াবাড়ি মসজিদের ঈমাম আবুল বাশার কর্তৃক এক মাদরাসা ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সময় ফুঁসলিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে টানা দুইদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় সোমবার ধর্ষণের শিকার ছাত্রীর বাবা একটি মামলা করেছেন চান্দিনা থানায়।
ধর্ষক আবুল বাশার চান্দিনা উপজেলার বাতাঘাসী ইউনিয়নের শব্দলপুরের মোতালেব মুন্সির ছেলে। তিনি সুহিলপুর ইউনিয়নের তীরচর নয়াবাড়ি মসজিদের ঈমাম।

জানা যায়, গত ২২ জুলাই মাদরাসা ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সময় ফুঁসলিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে টানা দুইদিন আটকে রেখে ধর্ষণ করেন ইমাম আবুল বাশার। এদিকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান না পেয়ে ২৩ জুলাই থানায় একটি জিডি করে ওই ছাত্রীর পরিবার। গত ২৪ জুলাই ওই ছাত্রী অসুস্থ্য হয়ে পড়লে আবুল বাশার তার ভাইকে খবর দিয়ে মেয়েটিকে তার হাতে তুলে দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় মেয়েটিকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তারের পরামর্শে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

চান্দিনা থানার ওসি শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, এ ঘটনায় ওই ইমামের বিরুদ্ধে মামলা করেছেন ধর্ষণের শিকার ছাত্রীর বাবা। ঘটনার পর থেকেই ইমাম আবুল বাশার পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত আছে।
প্র/স: ডে/বা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন