1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

চিংড়ি নামে অন্য মাছের পোনা বিক্রি

  • প্রকাশিত: শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
বাগেরহাটের ফকিরহাট উপজেলার ফলতিতা মৎস্য আড়তে বেনামী চিংড়ি মাছের পোনা বিক্রির নামে অন্য মাছের পোনা বিক্রির সময় প্রায় ৩ লাখ পোনা জব্দ করা হয়েছে। পরে জব্দ পোনা কালীগঙ্গা নদীতে অবমুক্ত করা হয়। শনিবার (১২ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে।

মূলঘর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অ্যাডভোকেট হিটলার গোলদার এ তথ্য নিশ্চিত করেছেন।

মৎস্য চাষিরা জানান, দীর্ঘদিন ধরে একটি সিন্ডিকেট বেনামী চিংড়ি মাছের পোনা বিক্রির নামে ভিন্ন মাছের পোনা বিক্রি করে আসছে। ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছেন স্থানীয় মৎস্য চাষিরা।

শনিবার সকালে উপজেলার ফলতিতা মৎস্য আড়তে এক ব্যক্তি ওই ভিন্ন মাছের পোনা বিক্রির সময় স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ মৎস্য চাষি ও মৎস্য ব্যবসায়িরা প্রায় ৩ লাখ মাছের পোনা জব্দ করে। এসময় মাছের পোনা বিক্রি করতে আসা ওই ব্যক্তি দ্রুত দৌড়ে একটি চলন্ত বাসে উঠে পালিয়ে যায়। পরে জব্দ ওই মাছের পোনা ফলতিতা কালীগঙ্গা নদীতে অবমুক্ত করা হয়।

এসময় ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট হিটলার গোলদার, উপজেলা মৎস্য বিভাগের মাঠ সহায়ক কর্মী শেখ সাব্বির আহম্মেদ শুভ, কমলেশ দাশ, থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাহাবুর রহমানসহ স্থানীয় মৎস্য চাষি ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট হিটলার গোলদার জানান, দীর্ঘদিন ধরে একটি সিন্ডিকেট বেনামী চিংড়ি মাছের পোনার কথা বলে ভিন্ন মাছের পোনা বিক্রি করে আসছে। এদিন ওই ব্যক্তি পোনা বিক্রি করতে আসলে তাকে চ্যালেঞ্জ করা হয়। এসময় সে দৌড়ে পালিয়ে যায়। পরে উপজেলা মৎস্য বিভাগের লোকজন এসে মাছের পোনা শনাক্ত করেন। এরপর তা সকলের উপস্থিতিতে নদী অবমুক্ত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন