1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

চৌদ্দগ্রামে অটোরিকশায় ঘুরাতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ; আটক ধর্ষক

  • প্রকাশিত: সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ১২৯ বার পড়া হয়েছে

নেকবর হোসেন, কুমিল্লা।। কুমিল্লার চৌদ্দগ্রামে ১৫ বছর বয়সী এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আবু তাহের চৌধুরী (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
সোমবার (২ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। গ্রেফতারকৃত আবু তাহের চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের লুদিয়ারা গ্রামের এবাদ উল্লাহ চৌধুরীর ছেলে। তিনি পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশাচালক।
স্থানীয়দের বরাত দিয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, ‘স্থানীয় একটি শিক্ষাপ্রতিষ্ঠানের অষ্টম শ্রেণির ছাত্রীর সঙ্গে আবু তাহেরের প্রেমের সম্পর্ক ছিল। ৩০ জুলাই বিকেল ৪টা থেকে অটোরিকশায় ঘুরাঘুরি করে তারা। রাত ১০টার দিকে তাকে ধর্ষণের পর বাড়িতে দিয়ে আসে আবু তাহের।
ওসি আরও বলেন,বিষয়টি জানাজানি হলে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ১ আগস্ট রাতে থানায় ধর্ষণ মামলা করেন। ওই রাতেই অভিযুক্ত আবু তাহেরকে গ্রেফতার করা হয়। সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন