1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

চৌদ্দগ্রামে গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৭৬ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছুফুয়া এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উপর একটি পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।
এসময় তাদের কাছ থেকে ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয় । জব্দ করা হয় তাদের ব্যবহৃত ৩টি মোবাইল ফোন এবং মাদক পরিবহনে ব্যবহৃত (ঢাকা মেট্রো-ন-১৫-৯৭৮৯) একটি পিকআপ ভ্যান।

আটককৃতরা হলেন, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের আজগর ভূঁইয়ার ছেলে মকবুল হোসেন এবং একই গ্রামের মোতালিবের ছেলে মকবুল।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার এএসআই শিলু বিকাশ বড়ুয়ার নেতৃত্বে শুক্রবার (২৩ জুলাই) রাত সাড়ে ৩ টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কালিকাপুর ইউনিয়নের ছুফুয়া এলাকায় অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যান তল্লাশী করে ১১ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আজ (শনিবার) দুপুরে আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন