1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

চৌদ্দগ্রামে গোপন বৈঠক করার সময় জামায়াতের ৫ নেতাকর্মী আটক

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ২২৪ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক  ।। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের দক্ষিণ ডিমাতলী গ্রামের একটি বাড়িতে গতকাল বুধবার (২৮জুলাই) জামায়াতের গোপন বৈঠক চলাকালে পুলিশ অভিযান চালিয়ে পাঁচ নেতাকর্মীকে আটক করেছে ।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চিওড়া ইউনিয়নের দক্ষিণ ডিমাতলী গ্রামের মৃত আলী আহাম্মদের ছেলে ইউনিয়ন জামায়াতের সভাপতি জালালউদ্দিন টিপু (৪৩), চিওড়া গ্রামের (বেপারীবাড়ীর) জহিরুল হকের ছেলে ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি নাজমুল হক বাবর (৪৮), সাঙ্গিশ্বর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে ধোড়করা ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি অলিউল্ল্যাহ লিটন (৪০), ডিমাতলী (মধ্যমপাড়া) গ্রামের সৈয়দ আহাম্মেদের ছেলে রফিকুল ইসলাম দুলাল (৩৪) ও চরপাড়া (হাজীবাড়ী) গ্রামের আব্দুল মান্নানের ছেলে শাহনেওয়াজ কাজল (৫৬)।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, বুধবার বিকেলে দক্ষিণ ডিমাতলী গ্রামে জামায়াতের সভাপতি জালালউদ্দিন টিপু’র বাড়ীতে গোপন বৈঠক চলাকালে অভিযান চালিয়ে টিপুসহ ৫ নেতার্মীকে আটক করা হয়। তাদের নিকট হতে জামায়াতে ইসলামীর লিফলেট ও সহযোগী সদস্য ফরম উদ্ধার করে জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে নাশকতামূলক কর্মকাণ্ডের ষড়যন্ত্র করার মামলা রুজু করা হয়েছে।
ভো/কা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন