1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

চৌদ্দগ্রামে পাইপগান, দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার-১

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩২০ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার গোলাইকরা এলাকায় বৃহস্পতিবার (৮জুলাই)সকাল কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা অভিযান চালিয়ে পাইপগান, দেশীয় অস্ত্র ও ফেন্সিডিলসহ মোঃ কামরুল হাছান (৩৬) নামের এক অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে ।
এসময় তার কাছ থেকে ১টি পাইপগান, ১টি রামদা, ১টি ছোরা ও ২১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
আটককৃত কামরুল হাছান হলেন চৌদ্দগ্রাম উপজেলার পদুয়া গ্রামের মৃতঃ সিরাজুল ইসলামের ছেলে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামরুল হাসান জানায়, সে দীর্ঘদিন যাবৎ চৌদ্দগ্রামসহ কুমিল্লার বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল এবং ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এই বিষয়ে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে চৌদ্দগ্রাম মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। অস্ত্রধারী সন্ত্রাসী এবং মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন