1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

চৌদ্দগ্রামে র‌্যাব এর অভিযান;২৮ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত: শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাবুর্চি বাজার এলাকায় শুক্রবার (১৬ জুলাই) র‌্যাব -১১, সিপিসি-২ এর সদস্যরা অভিযান চালিয়ে সিএনজি চালিত অটোরিকশায় পরিবহনকালে ২৮ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলেন, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া (চিওড়া) গ্রামের মৃত সেলিমের ছেলে মোঃ রিপন মিয়া (৩২), কুমিল্লার চৌদ্দগ্রামের কালিকাপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ মাসুদ হোসেন (৩০) ও একই এলাকার মোঃ নুরু মিয়া মজুমদারের ছেলে মোঃ হোসেন মজুমদার (৩০), নেত্রকোণার আটপাড়া উপজেলার রামজীবনপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মোঃ মানিক মিয়া (৩৪)।

র‌্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে জানিয়েছে।

এই বিষয়ে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন