1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

ছেলের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করলেন বাবা, সৎমাকে নিজের কাছে ফেরাতে থানায় অভিযোগ!

  • প্রকাশিত: সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২৯৭ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : এমনটা যে হবে, তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি উত্তরপ্রদেশের এক যুবক। ভেবেছিলেন, বাবার হদিশ খুঁজে বার করবেন। বাবার নতুন ঠিকানাও খুঁজে পেলেন। তবে বাবার সঙ্গে খুঁজে পেলেন নিজের প্রাক্তন স্ত্রীকেও। যদিও তাঁর প্রাক্তন এখন বাবার বর্তমান স্ত্রী। অর্থাৎ সম্পর্কে তাঁর সৎমা! তাঁদের একটি ২ বছরের বাচ্চাও রয়েছে। অর্থাৎ সম্পর্কে সেই বাচ্চাটি ওই যুবকের ভাই!

গল্প নয়, উত্তরপ্রদেশের বদায়ূঁ জেলার ২২ বছরের এক যুবকের সঙ্গে এমনটাই ঘটেছে বলে স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে আনন্দ বাজার জানায়।
বদায়ূঁতে নিজের পরিবারকে ছেড়ে সম্ভল জেলায় আলাদা থাকতে শুরু করেছিলেন ওই যুবকের বাবা। পেশায় সাফাইকর্মী ৪৮ বছরের ওই ব্যক্তি সংসারে টাকাপয়সা পাঠানোও বন্ধ করে দেন। এর পর তাঁর ঠিকানা জানতে তথ্যের অধিকার আইনে (আরটিআই) মামলা রুজু করেন যুবক। তাতেই জানতে পারেন তাঁর ‘নতুন মা’য়ের কথা। ২০১৬ সালে তাঁর সঙ্গেই বিয়ে হয়েছিল যুবকের। সে সময় দু’জনেই অপ্রাপ্তবয়স্ক। সে বিয়েও টিকেছিল মাস ছয়েক। স্বামীকে মদ্যপ বলে দাবি করে বিবাহবিচ্ছেদ করেন মেয়েটি। তার পর শত চেষ্টাতেও ফিরে আসেননি। প্রাক্তন স্ত্রীর সম্পর্কে জানতে পেরে পুলিশে অভিযোগ করেছেন ওই যুবক। তাঁর অভিযোগের পর দু’পক্ষকে আলোচনায় ডাকে বিসৌলি থানার পুলিশ।

তবে বরফ যে গলবে, সে আশা কম। সৎমায়ের দাবি, দ্বিতীয় পক্ষের সঙ্গে সুখে ঘরকন্না করছেন তিনি। প্রাক্তনের কাছে ফিরতে চান না। বিসৌলি থানার এক আধিকারিক বলেছেন, ‘‘যুবকের প্রথম বিয়ের সময় দু’পক্ষই নাবালক ছিল। তা ছাড়া, সে বিয়ের কোনও নথিও নেই। তাই এ মামলা রুজু করা সম্ভব হয়নি। তবে ফের আলোচনার জন্য আরও একটা নোটিস দেওয়া হবে দু’পক্ষকেই।’’

আ/বা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন