1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২২ ও ২৩ এর উপজেল পর্যায়ের প্রতিযোগিতায় তিন বিষয়ে অংশ গ্রহনে তিনটিতেই প্রথম স্থান হয়েছে মৃদুলা মেহেদী।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার ও বুধবার ১১ ও ১২ জুলাই দুই দিনব্যাপী জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা হাউজিং এটেস্ট মডেল স:প্রা:বি:,কুষ্টিয়া সদর, কুষ্টিয়া অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতায় মঙ্গলবার (১১ জুলাই) চিত্রাংকনে প্রথম স্থান অর্জন করেন ও সৃজনশীল নৃত্য (সাধারন) সেখানেও প্রথম স্থান অর্জন করেন এবং বুধবার (১২ জুলাই) সৃজনশীল নৃত্য (সাধারন) এখানে প্রথম স্থান অর্জন করেন মৃদুলা মেহেদী।

এছাড়া মৃদুলা মেহেদী বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে প্রতিযোগিতায় অংশ গ্রহন করে, প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করেছে, যেমন-কুষ্টিয়া পৌরসভা, শিল্পকলা একাডেমি, শিশু একাডেমি, রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়, মেধা, মেরিট স্কুল, বঙ্গ বন্ধু সাংকৃতিক পরিষদ ও খুলনা বিভাগীয় প্রতিযোগিতায় এবং অনেক প্রতিষ্ঠানের প্রতিযোগিতায় অংশ গ্রহন করে পুরষ্কার অর্জন করেছেন।

মৃদুলা মেহেদী কুষ্টিয়া কালেক্টরেট স্কুল এন্ড কলেজ এর অষ্টম শ্রেনির ছাত্রী। অত্যান্ত ভালো নৃত্য ও চিত্র অঙ্কন করেন তিনি। তার বাবা এ্যাড : মেহেদী হাসান সিদ্দিকী, পাবলিক প্রসিকিউটর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল কুষ্টিয়া। এবং মাতা রুপা সিদ্দিকী একজন গৃহিনী।

সকলের কাছে মৃদুলা মেহেদীর জন্য দোয়া ও সুস্বাস্থ্য কামনা করেছেন তার পরিবার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন