1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে তামিমের অংশ গ্রহন অনিশ্চিত

  • প্রকাশিত: সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে অনিশ্চিত হয়ে পড়েছেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল। হাঁটুর ইনজুরি থেকে এখনো পুরোপুরি সুস্থ হতে পারেন নি বলে তাকে নিয়ে শঙ্কা জেগেছে। টাইগারদের হেড কোচ রাসেল ডোমিঙ্গো জানিয়েছেন এমনটাই।

দীর্ঘদিন ধরেই হাঁটুর ইনজুরিতে ভুগছিলেন তামিম। তবে ব্যথা সামান্য হওয়ায় খেলে যাচ্ছিলেন। ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি আসর চলাকালীন ব্যথা বেড়ে যাওয়ায়, টুর্নামেন্টের মাঝপথ থেকে বিদায় নেন তামিম। আসরে আর খেলেন নি। চিকিৎসকরা এসময় তাকে একসপ্তাহের বিশ্রামে থাকার পরামর্শ দেন।
পরামর্শ মেনেই বিশ্রামে ছিলেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান। তবে হেড কোচ রাসেল ডোমিঙ্গো আজ জানালেন, তামিমকে নিয়ে এখনো শঙ্কামুক্ত নন তারা।

ডোমিঙ্গো বলেন, দূর্ভাগ্যবশত তামিম এখনো পুরোপুরি ফিট হয়ে উঠতে পারে নি। আমরা তার জন্য শেষমুহুর্ত পর্যন্ত অপেক্ষা করবো। তবে টেস্টে সে খেলতে পারবে কিনা সে নিশ্চয়তা আমরা দিতে পারছি না।
জানা গেছে, তামিমের ইনজুরি সারানোর জন্য বড়সড় কোন অস্ত্রোপচারের দরকার নেই। তার প্রয়োজন সম্পূর্ণ বিশ্রাম। তবে টেস্টে খেলতে আগ্রহী তিনি। সেক্ষেত্রে শেষমুহুর্তে জানা যাবে তিনি একাদশে থাকছেন কিনা!
এর আগে জিম্বাবুয়ে একাদশের বিপক্ষে ২ দিনের প্রস্তুতি ম্যাচের ১ম দিনে দলের অন্যরা ব্যাট করলেও, নামেন নি তামিম। পরের দিন শেষবেলায় কিছুটা সময় ব্যাটিং করেন তিনি।
৭ জুলাই শুরু হবে দু’দলের মধ্যকার একমাত্র টেস্ট।

ই/ফা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন