1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

জিম্বাবুয়ে টেস্ট ম্যাচে আচরণবিধি লঙ্ঘন ;শাস্তি পেলেন তাসকিন-মুজারাবানি

  • প্রকাশিত: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১১৭ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে আচরণবিধি ভাঙার দায়ে শাস্তি পেলেন টাইগার পেসার তাসকিন আহমেদ ও জিম্বাবুয়ে পেসার ব্লেসিং মুজারাবানি।
এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি জানিয়েছে, তাসকিন ও মুজারাবানির বিরুদ্ধে আচরণবিধির ২.২.১২ ধারা ভাঙার অভিযোগ এনেছেন হারারে টেস্টের ম্যাচ রেফারির দায়িত্ব পালন করা অ্যান্ডি পাইক্রফট। এতে ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা দিতে হবে দুজনকেই। সঙ্গে দু’জনই পেয়েছেন ১টি করে ডিমেরিট পয়েন্ট।

বিষয়টি ঘটনাটি চলমান জিম্বাবুয়ে বনাম বাংলাদেশের মধ্যকার একমাত্র টেস্টের দ্বিতীয় দিনে। বৃহস্পতিবার দিনের দ্বিতীয় ও বাংলাদেশ ইনিংসের ৮৫তম ওভারে মুজারাবানি বাউন্সার ছোড়া চতুর্থ বলটি না খেলে ছেড়ে দেন ব্যাটসম্যান তাসকিন। তারপর হাত দিয়ে কিছুটা নাচের মতো ভঙ্গি করেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার। বিষয়টা ভালো লাগেনি মুজারাবানির। কারণ আগের বলেই তাসকিন দৃষ্টিনন্দন অফ ড্রাইভে বাউন্ডারি মারেন।

তাসকিনের সেই নাচ পছন্দ না হওয়ায় তার দিকে এগিয়ে এলেন মুজারাবানির। তারপর লেগে গেল ঝগড়া। হেলমেট একদম মুজারাবানির মুখে লাগিয়ে তাকে শাসিয়ে দিলেন তাসকিন। যা দ্রুতই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

দিন শেষে তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ম্যাচ রেফারির অ্যান্ডি পাইক্রফট। তার ভিত্তিতে তাসকিন-মুজারাবানি দুজনকেই জরিমানা করেছে আইসিসি।

ডে/বা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন