1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

জীবন হলো আইসক্রিমের মতো!:পরীমনি

  • প্রকাশিত: শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ১৬৬ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনির কাছে জীবন মানে- আইসক্রিমের মতো।

গত বৃহস্পতিবার পরীমনি তার ফেইসবুক ভেরিফাই পেইজে একটি স্ট্যাটাস দিয়েছেন । সেখানে পরীমনি তার জীবন নিয়ে ভাবনা ও বোধের কথা তুলে ধরেছেন। তার ভাষায় জীবন হলো আইসক্রিমের মতো। যাকে ধীরে ধীরে উপভোগ করতে হয়।

পরীমনি লেখেন, ‘জীবন হলো আইসক্রিমের মতো! কামড়ে খাওয়ার তাড়া থাকতে নেই। এতে স্বাদ অনুভব হয় না। শুধু খাওয়াটাই হয়। স্বাদ পেতে হলে চেটেই খাও। তোমার ঠোঁট, জিভ, দাঁত, গলা, চিবুক আর তোমার পাকস্থলিকে টের পেতে দাও এর হিম!

‘জীবনও তাই, শুধু সুখটুকুতে এর বিস্বাদ ধরে! তাই তাকেও এর কান্না, দুঃখ, হতাশা, আনন্দ, বেদনা, ভালোবাসা সবটাই দিও। জীবনের পুরোটা উপভোগ করাই তো জীবন!’

পরীমনি স্ট্যাটাসের সাথে একটি এ্যামিনেশন ছবি পোস্ট করেছেন তাতে দেখা যায় এখন পর্যন্ত এটি ২লাখ ১৩ হাজার ভিউ হয়েছে। কমেন্ট বক্সটি অফ করে রাখা হয়েছে। শেয়ার হয়েছে ২৪৮ বার। তাতে লাইক পড়েছে ২৫ হাজার।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি নানা সমালোচনা পেরিয়ে আবারও সিনেমায় ব্যস্ত হয়েছেন তিনি। কাজ করছেন রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ সিনেমায়।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন