1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

জেলা পুলিশ, কুষ্টিয়ায় মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে
  • স্টাফ রিপোর্টার

সোমবার (১৭ জুলাই ) সকাল ১১.০০ ঘটিকায় জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব এ এইচ এম আবদুর রকিব, বিপিএএ, বিপিএম, পিপিএম (বার), পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয়।
প্রধান অতিথি মহোদয় জেলা পুলিশ কুষ্টিয়ার সার্বিক কল্যাণে অনুষ্ঠিত কল্যাণ সভায় উপস্থিত অফিসার ও ফোর্সদের বিভিন্ন সমস্যার কথা শ্রবণ করেন এবং তাৎক্ষনিক কার্যকরী ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদানসহ বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। পুলিশ সুপার মহোদয় অফিসার ফোর্সদের উদ্দেশ্যে শৃংখলা, ড্রেসরুলস মেনে পোশাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিষ্কার-পরিচ্ছন্নতা, জনসাধারণের সহিত উত্তম ব্যবহার, সরকারী মালামাল যথাযথ ভাবে রক্ষনাবেক্ষণ ও সঠিক ব্যবহার নিশ্চিতসহ মাদক, দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত দেশ গঠনে পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন ।
এছাড়াও বিধি মোতাবেক পুলিশ সদস্যদের প্রাপ্য ছুটি নিশ্চিত করতে ইউনিট প্রধানদের প্রতি নির্দেশনা দিয়েছেন প্রধান অতিথি মহোদয়। একই সাথে সকলকে মানবিক পুলিশ হতে হবে এবং প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব ঈমানী দায়িত্ব মনে করে যথাযথভাবে সঠিক সময়ে পালনের মাধ্যমে জনগণের শতভাগ কল্যাণ নিশ্চিত করতে হবে। কুষ্টিয়া জেলার সকল পুলিশ একই পরিবারের সদস্য; জরুরী মূহুর্তে সবাই কাঁধে কাধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান।
এসময় অবসর উত্তর পিআরএল ছুটি গমনকৃত ০৩ (তিন) জন পুলিশ সদস্যের মাঝে পুলিশ সুপার কুষ্টিয়া মহোদয় সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন এবং পিআরএল গমনকৃত পুলিশ সদস্যদের যেকোন জরুরী প্রয়োজনে পাশে থাকার আশ্বাস প্রদান করেন ।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), জনাব মোঃ আবু রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, জনাব মহসীন আল মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার, ভেড়ামারা সার্কেল, কুষ্টিয়া, জনাব মোঃ আব্দুল খালেক, সহকারি পুলিশ সুপার, মিরপুর সার্কেল, কুষ্টিয়া, ডিআইও ১ (ডিএসবি), আরওআই (রির্জাভ অফিস), আরআই (পুলিশ লাইন্স), কুষ্টিয়া, অফিসার ইনচার্জ, সকল থানা, কুষ্টিয়া, জেলার সকল পুলিশ ক্যাম্প ইনচার্জ, ইনচার্জ(ফাঁড়ী, তদন্তকেন্দ্র), কুষ্টিয়াসহ জেলা পুলিশের অফিসার ও ফোর্সগণ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন