1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

টি-টোয়েন্টি’র তৃতীয় ম্যাচে পাঁচ উইকেটে বাংলাদেশের জয়

  • প্রকাশিত: রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৩০ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে স্বাগতিক জিম্বাবুয়েকে পাঁচ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। এই জয়ের ফলে টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জিতে নিলো টাইগাররা। এর আগে একমাত্র টেস্টে স্বাগতিকদের পরাজিত করে সফরকারী। অন্যদিকে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ে হোয়াইওয়াস করে বাংলাদেশ।

টস জিতে আগে ব্যাট করে পাঁচ উইকেটে ১৯৩ রান সংগ্রহ করে স্বাগতিকরা। দলের হয়ে তাদিওয়ানাশে মারুমানি ২৭, ওয়েসলি মাধেভেরে ৫৪ ও রেগিস চাকাভা ৪৮ রান করেন। সফরকারীদের হয়ে সৌম্য সরকার দুটি, সাকিব আল হাসান, সাইফুদ্দিন ও শরিফুল ইসলাম একটি করে উইকেট নেন।

১৯৪ রানের লক্ষে ব্যাট করতে নেমে সৌম্য সরকারের ৬৮, অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের ৩৪ ও শামিম পাটোয়ারির অপরাজিত ৩১ রানের সুবাদে পাঁচ উইকেট হারিয়ে লক্ষে পৌঁছে যায় বাংলাদেশ।

প্রথম টি-টোয়েন্টিতে স্বাগতিক জিম্বাবুয়েকে দুই উইকেটে হারায় সফরকারীরা। দ্বিতীয় টি-টোয়েন্টিতে স্বাগতিকদের কাছে ২৩ রানে হেরে যায় টাইগাররা। তৃতীয় ম্যাচে পাঁচ উইকেটে জিতে টি-টোয়েন্টি নিজেদের করে নেয় সফরকারীরা।

ই/ফা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন