1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

দাদিকে হত্যার ২বছর ৯ মাস পর নাতি গ্রেফতার

  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৫১ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা বুড়িচং উপজেলার জগৎপুর গ্রামে নুরজাহান বেগম (৬৫) নামে এক বৃদ্ধাকে হত্যার অভিযোগে নাতি হৃদয়কে ২ বছর ৯ মাস পর গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

জানা যায়,২০১৮ সালের ১ নভেম্বর জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে অলি আহাদ তার মা নুরজাহান বেগমকে (৬৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বাড়ির পাশে ধানি জমিতে ফেলে পালিয়ে যান। এ ঘটনায় অলি আহাদের স্ত্রী রুবি আক্তার ও তার ছেলে হৃদয় সহযোগিতা করেন।

এ খুনের ঘটনায় অলি আহাদের স্ত্রী রুবি আক্তার কারাভোগের পর বর্তমানে জামিনে রয়েছেন। কিন্ত ছেলে হৃদয় পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অবশেষে দীর্ঘ দুই বছর ৯ মাস পর গত শনিবার (১৬ জুলাই) রাতে দেবিদ্বার থানার শিবপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। দাদি নুরজাহান বেগমকে হত্যার ঘটনায় হৃদয় এজাহারনামীয় ৩ নাম্বার আসামি। হৃদয়কে গ্রফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর উপপরিদর্শক (এসআই) মো. শাহাদাৎ হোসেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে হৃদয় হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আরও জিজ্ঞাসাবাদের জন্য তার সাত দিনের রিমান্ড চাওয়া হবে।
আটককৃত মোঃ হৃদয়কে রবিবার (১৮জুলাই) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন