1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

দৌলতপুরে পৃথক অগ্নিকাণ্ডে গৃহপালিত পশুসহ পুড়ে গেছে ৮টি ঘর

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

 

মো:আনোয়ার হোসেন কুষ্টিয়া

কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক অগ্নিকাণ্ডে ৪টি বাড়ির ৮টি ঘর পুড়ে গেছে। অগ্নিদগ্ধ হয়েছে গৃহপালিত পশু। ২২ নভেম্বর, বুধবার দুপুর ২টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন ঠোটারপাড়া গ্রামে অগ্নিকাণ্ডে ৩ জনের ৪টি বাড়ি পুড়ে যায়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল ঘটনাস্থল গিয়ে ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নেন এবং সহায়তার হাত বাড়িয়ে দেন।

অপরদিকে,মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি পশ্চিমপাড়া গ্রামে মালেশিয়া প্রবাসী জিন্নাত হোসেনের বাড়িতে অগ্নিকাণ্ডে ৪টি ঘর পুড়ে যায়। রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান,বুধবার দুপুরে ঠোটারপাড়া গ্রামের জামাল মালিথার রান্না ঘরের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন বাড়ির সব ঘরে ছড়িয়ে পড়ে এবং এবং প্রতিবেশী আওয়াল হোসেন ও ইয়াছিন আলীর বাড়িতেও ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ হলেও আগুনে ইয়াছিন মালিথার ঘরে থাকা নগদ ৭০ হাজার টাকা ও ঘরের আসবাবপত্র পুড়ে যায়। অগ্নিদগ্ধ হয় একটি গরু।

আগুনে প্রতিবেশী আওয়াল হোসেন ও ইয়াছিন আলীর বাড়ির ২টি ঘর পুড়েও ব্যাপক ক্ষতি হয়। অপরদিকে, মঙ্গলবার রাতে মহিষকুন্ডি পশ্চিমপাড়া গ্রামে আওলাদ হোসেনের ছেলে মালয়েশিয়া প্রবাসী জিন্নাত হোসেনের বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে অগ্নিকাণ্ডে ৪টি ঘর পুড়ে যায় এবং দুই লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন