1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

দৌলতপুরে সুনামধন্য বনানী বিড়ি কোম্পানির বিরুদ্ধে মিথ্যাচারে তীব্র নিন্দা ও প্রতিবাদ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক।।
৩/৮/২০২৩ ইং তারিখে স্থানীয় কিছু পত্রিকা ও নিউজ পোর্টালে “দৌলতপুরে বনানী বিড়ি ফ্যাক্টরির কারখানায় ব্যবহৃত ব্যান্ডরোল দিয়ে বিড়ি তৈরির অভিযোগ ও সরকারের রাজস্ব ফাঁকি “শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন অত্র প্রতিষ্ঠানের ম্যানেজার হাজী মোঃ মিজানুর রহমান।

প্রতিবাদ লিপিতে বলেন প্রকৃতপক্ষে গত ৩/৪ দিন আগে আমাকে ফোন দিয়ে আমার অফিসে স্থানীয় কতিপয় সাংবাদিক আর্থিক সুবিধা দাবি করে কিন্তু কোম্পানির ব্যবসায়িক অবস্থা ভালো না হওয়ার কথা জানিয়ে তাদেরকে উক্ত সুবিধা দিতে অস্বীকৃতি জানায় পরে তাহারা ক্ষিপ্ত হয়ে চলে যায় তারপর সামাজিক যোগাযোগমাধ্যম ও পরে পত্রিকায় মিথ্যাচার করেন। তাছাড়া তাহারা প্রতিষ্ঠানের ম্যানেজার হিসাবে আমার ও কাস্টমসের বক্তব্য না নিয়ে মনগড়া ও অসত্য কথা প্রচার করেন। বনানী বিড়ি ফ্যাক্টরি ২০২২-২০২৩ অর্থবছরে ২৫২২৩৪০০/ দুই কোটি বাহান্ন লাখ তেইশ হাজার চারশত ট্রেজারি এবং ৩১৩১৯৪৬০/তিন কোটি তের লাখ উনিশ হাজার চারশত ষাট রাজস্ব প্রদান করেন। যাহা আমার অফিস ও কাস্টমসে তথ্য আছে।কিছু নামধারী সাংবাদিক উক্ত তথ্য না নিয়ে এলাকাবাসীর দোহাই দিয়ে বিভিন্ন অসত্য সংবাদ প্রকাশ করেন। যাহা বনানী বিড়ি ফ্যাক্টরীর সুনাম ক্ষুন্ন হয়েছে তাই উক্ত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে সাংবাদিক ভাইদের প্রকৃত তথ্য জেনে সংবাদ প্রকাশের অনুরোধ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন