1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

দৌলতপুরে ১০০পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ আটক-০১ রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার জয়রামপুর গ্রামের আবু বক্কর সিদ্দিক নামের এক ব্যাক্তিকে ১০০ পিচ নিষিদ্ধ ১০০পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ আটক করেছে দৌলতপুর থানা পুলিশ। আটককৃত আবু বক্কর সিদ্দিক একই এলাকার মতিউর রহমানের ছেলে। এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার অফিসার এস.আই সেলিম রেজা সঙ্গীয় অফিসার নিয়ে উপজেলা বিসিক বাজার এলাকা থেকে বুধবার ভোর রাতে অভিযান পরিচালনা করে ১০০ পিচ টাপেন্টাডল ট্যাবলেট সহ আবু বক্কর সিদ্দিককে আটক করে। এ বিষয়ে দৌলতপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। আবু বক্কর সিদ্দিককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • প্রকাশিত: বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

 

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার জয়রামপুর গ্রামের আবু বক্কর সিদ্দিক নামের এক ব্যাক্তিকে ১০০ পিচ নিষিদ্ধ ১০০পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

আটককৃত আবু বক্কর সিদ্দিক একই এলাকার মতিউর রহমানের ছেলে।

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার অফিসার এস.আই সেলিম রেজা সঙ্গীয় অফিসার নিয়ে উপজেলা বিসিক বাজার এলাকা থেকে বুধবার ভোর রাতে অভিযান পরিচালনা করে ১০০ পিচ টাপেন্টাডল ট্যাবলেট সহ আবু বক্কর সিদ্দিককে আটক করে।

এ বিষয়ে দৌলতপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। আবু বক্কর সিদ্দিককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন