1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

নাঙ্গলকোটে কৃষক ও ক্ষুদ্র নারী ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক; প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৪০৩ বার পড়া হয়েছে

মো. রেজাউল করিম রাজু, নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউপির গন্ডাপুর গ্রামে গত শুক্রবার রাতে কৃষক শাহজাহান ও ক্ষুদ্র নারী ব্যবসায়ী খালেদা বেগমকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১, সিপিবি -২এর সদস্যরা। র‌্যাব দাবী করেন তারা দু’জনে মাদক ও জাল টাকা ব্যবসায়ী।

এঘটনায় শনিবার(১০ জুলাই) স্থানীয়রা ঘটনাটি মিথ্যা বলে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছেন। ঘটনাটি মিথ্যা ও ষড়যন্ত্রমুলক দাবী করে কৃষক শাহজাহান ও ক্ষুদ্র নারী ব্যবসায়ী খালেদার নি:শর্ত মুক্তির দাবীতে নারী, শিশু ও বৃদ্ধারা শুভপুর কোকালি সড়কে ঘন্টা ব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছেন।
মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি মেম্বার আব্দুল মমিন, আটককৃত শাহাজাহানের মেয়ে সাজেদা বেগম, আবু বক্কর ছিদ্দিক, আবু তাহের ও আবুল হাশেম মুন্সি প্রমূখ।
তারা বলেন, গন্ডাপুর গ্রামের মমতাজ মিয়ার ছেলে শাহজাহান একজন দরিদ্র কৃষক, গরু ব্যবসায়ী, গ্রাম্য শালিসদার ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিবাদকারী ছিলেন।অপরদিকে খালেদা বেগম তিন সন্তানের জননী। তিনি নিজ ঘরে বিস্কুট, চানাচুর, লজেন্সসহ ক্ষুদ্র ব্যবসা করে জীবিকা নির্বাহ করেন। গত দেড় বছর আগে খালেদার স্বামী ওমর ফারুক মাদক কারবারি থাকায় গ্রামবাসী তাকে গ্রাম থেকে বিতাড়িত করেন। পরে খালেদাকে স্বামীর জায়গায় বসবাস করার ব্যবস্থা করে দেন গ্রামবাসী। এলাকার কিছু মাদক কারবারিরা ষড়যন্ত্র করে তাদের ফাঁসিয়ে দিয়েছেন। এলাকাবাসী আটক ব্যক্তিদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সত্য ঘটনা উদঘাটনে উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।
এ বিষয়ে র‌্যাব-১১, সিপিসি-২ কোম্পানি অধিনায়ক মেজর সাকিব হোসেন বলেন, শাহজাহানের ঘর থেকে ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অপরদিকে খালেদার কাছ থেকে ১শ ৫০ পিস ইয়াবা ও ১ হাজার টাকার ৬টি জাল নোট উদ্ধার করা হয়েছে। তাদের দু’জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন