1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

নিখোঁজ সংবাদ প্রবাসীর স্ত্রী ববিতা খাতুন গত ১৮ ই জুলাই তারিখ বিকাল থেকে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ববিতা খাতুন (৩৩) প্রবাসী নান্টু আলীর স্ত্রী। ১৫ বছরের বিবাহিত জীবনে তাদের একটি পুত্র ও কন্যা সন্তান রয়েছে। নিখোঁজ হওয়ার দিন বিকাল ০৩.০০ টার দিকে চিকিৎসক দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। গতকাল বুধবার পর্যন্ত সম্ভাব্য স্থান সমূহে খোঁজাখুঁজি করে এই গৃহবধূর খোঁজ মেলাতে পারেননি স্বজনেরা। বিষয়টি কুষ্টিয়ার দৌলতপুর থানায় লিখিত ভাবে অবগত করানো হয়। ববিতার পিতা ইউসুফ কাজী তার কন্যা নিখোঁজ বিষয়ক দরখাস্ত দেন। এই বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম অবগত হলে স্থানীয় পিপুলবাড়িয়া ক্যাম্পকে ভিকটিম উদ্ধার ও অনুসন্ধানের নির্দেশ দেন। বিঃদ্রঃ নিখোঁজ গৃহবধূর মোবাইল ফোন নম্বর ০১৩০৮৭৪৬৮৮৫ ঘটনার পর থেকে বন্ধ পাওয়া যাচ্ছে। এদিকে নিখোঁজের স্বামী, পিতা, সন্তানেরা সহৃদয় ব্যক্তিদের দৃষ্টি আকর্ষন পূর্বক তার কোন সন্ধান পেলে নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন। মায়ের অনুপস্থিতে কন্যা ও পুত্র আহাজারি করছে। সংশ্লিষ্ট পরিবারে নানাবিধ অজানা আশঙ্কা দানা বেঁধেছে। তাকে পাওয়া গেলে কুষ্টিয়ার দৌলতপুর থানার মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করুন 01320147305

  • প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

 

প্রবাসীর স্ত্রী ববিতা খাতুন গত ১৮ ই জুলাই তারিখ বিকাল থেকে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ববিতা খাতুন (৩৩) প্রবাসী নান্টু আলীর স্ত্রী।

স্টাফ রিপোর্টার

১৫ বছরের বিবাহিত জীবনে তাদের একটি পুত্র ও কন্যা সন্তান রয়েছে। নিখোঁজ হওয়ার দিন বিকাল ০৩.০০ টার দিকে চিকিৎসক দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। গতকাল বুধবার পর্যন্ত সম্ভাব্য স্থান সমূহে খোঁজাখুঁজি করে এই গৃহবধূর খোঁজ মেলাতে পারেননি স্বজনেরা।
বিষয়টি কুষ্টিয়ার দৌলতপুর থানায় লিখিত ভাবে অবগত করানো হয়। ববিতার পিতা ইউসুফ কাজী তার কন্যা নিখোঁজ বিষয়ক দরখাস্ত দেন। এই বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম অবগত হলে স্থানীয় পিপুলবাড়িয়া ক্যাম্পকে ভিকটিম উদ্ধার ও অনুসন্ধানের নির্দেশ দেন।
বিঃদ্রঃ নিখোঁজ গৃহবধূর মোবাইল ফোন নম্বর ০১৩০৮৭৪৬৮৮৫ ঘটনার পর থেকে বন্ধ পাওয়া যাচ্ছে।
এদিকে নিখোঁজের স্বামী, পিতা, সন্তানেরা সহৃদয় ব্যক্তিদের দৃষ্টি আকর্ষন পূর্বক তার কোন সন্ধান পেলে নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।
মায়ের অনুপস্থিতে কন্যা ও পুত্র আহাজারি করছে। সংশ্লিষ্ট পরিবারে নানাবিধ অজানা আশঙ্কা দানা বেঁধেছে।
তাকে পাওয়া গেলে কুষ্টিয়ার দৌলতপুর থানার মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করুন
01320147305

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন