1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

নিজের নাবালক ছেলের সঙ্গে মায়ের অশ্লীল নাচ ! ভিডিও ভাইরাল; মহিলা কমিশনের থানায় অভিযোগ

  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৮২ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : আজকের দিনে আমাদের সকলের জীবনে অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। বাচ্চা থেকে বুড়ো সকলেই বুঁদ হয়ে থাকেন মুঠোফোনে বন্দী এই ছোট্ট পৃথিবীতে। যার মাধ্যমে দুনিয়ার একপ্রান্ত থেকে অপর প্রান্ত এক নিমেষে চলে আসছে হাতের মুঠোয়। তবে মুদ্রার উল্টো পিঠের মতোই সোশ্যাল মিডিয়াতেও ভালোর পাশাপাশি আছে খারাপ দিকটাও। শুধুমাত্র কয়েকটা বেশি সংখ্যার লাইক এবং কমেন্ট পাওয়ার আশায় প্রতিদিন নিত্যনতুন কর্মকাণ্ডে মেতে ওঠেন এই মাধ্যমের ব্যাবহারকারীরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এমনটি একটি ভিডিও। যা শুধু সমাজের প্রতি খারাপ বার্তাই দেয় না সেই সাথে কলঙ্কিত করেছে মা -ছেলের পবিত্র সম্পর্ককে।

সেই ভিডিওতে দেখা যায় নেটমাধ্যমে অধিক প্রচার পাওয়ার আশায় নিজের ১০-১২ বছরের ছেলের সাথেই অশ্লীল নাচে মেতে উঠেছেন মা। আবার সেই ভিডিও নিজেই পোস্ট করেছেন ওই মহিলা। এই ঘটনা দিল্লি মহিলা কমিশনের নজরে আসতেই বিপাকে পড়েছেন মহিলা। ভিডিও নিয়ে বিতর্ক শুরু হওয়ায় তিনি ইনস্টাগ্রাম থেকে ভিডিওটি ডিলিট করতে বাধ্য তো হয়েইছেন, এছাড়াও দিল্লি পুলিশে ওই মহিলার বিরুদ্ধে এফ আই আর দায়ের করেছেন মহিলা কমিশন।

এ প্রসঙ্গে দিল্লি মহিলা কমিশনের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘মা হয়ে কী ভাবে এত অল্প বয়সে নিজের ছেলের সঙ্গে এরকম অশালীন নাচ করতে পারেন ওই মহিলা? এই ঘটনা খুবই লজ্জার। সমাজে এই ধরনের ভিডিয়োর খারাপ প্রভাব পড়তে পারে।’

দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল দিল্লি পুলিশকে অভিযুক্ত যুবতীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার নির্দেশ দিয়ে বলেছেন “সোশ্যাল মিডিয়া শিল্প প্রদর্শনের জন্য একটি ভাল প্ল্যাটফর্ম । তবে কিছু লোক আছেন যারা জনপ্রিয়তা পাওয়ার জন্য লজ্জাজনক কাজ করেন। যে বয়সে একজন দশ বারো বছরের শিশুকে ভাল শিক্ষা দেওয়া উচিত, সেই বয়সে তার নিজের মা তার সাথে এই জাতীয় অশ্লীল ভিডিও বানাচ্ছেন। আমরা অবশ্যই মহিলা কমিশন, তবে এর অর্থ এই নয় যে আমরা ভুল জিনিস সমর্থন করব। আমরা এই মহিলার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে দিল্লি পুলিশকে নোটিশ পাঠিয়েছি।’ সেইসাথে শিশুটির কাউন্সেলিংয়ের পরামর্শও দেন তিনি।
বা/হা/নি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন