1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

পুলিশের অধস্তন কর্মকর্তা-কর্মচারীগনের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা অনুষ্ঠিত

  • প্রকাশিত: শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৪৫ বার পড়া হয়েছে

 

 

স্টাফ রিপোর্টার

শুক্রবার (১৪ জুলাই) বাংলাদেশ পুলিশের অধস্তন কর্মকর্তা-কর্মচারীগনের বিভাগীয় পদোন্নতি পরীক্ষার অংশ হিসেবে সকাল ১০.০০ ঘটিকায় এএসআই (নিঃ) হতে এসআই (নিঃ) পদে এবং বিকাল ১৫.০০ ঘটিকায় কনস্টেবল /নায়েক হতে এএসআই (নিঃ) পদে পদোন্নতি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ঢাকা রেঞ্জ, চট্রগ্রাম রেঞ্জ, রাজশাহী রেঞ্জ, খুলনা রেঞ্জ, বরিশাল রেঞ্জ, সিলেট রেঞ্জ, রংপুর রেঞ্জ, ময়মনসিংহ রেঞ্জ, ডিএমপি, সিএমপি, এপিবিএন প্রভৃতি ইউনিট সমূহে একযোগে বাংলাদেশ পুলিশের অধস্তন কর্মকর্তা এবং কর্মচারীগনের ২০২৩ সালের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা বহুনির্বাচনি (MCQ) পরীক্ষা সু-শৃঙ্খলভাবে অনুষ্ঠিত হয়।

 

খুলনা রেঞ্জে কুষ্টিয়া, যশোর ও খুলনা এই তিনটি ভেন্যুতে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা অনুষ্ঠিত হয়। কুষ্টিয়া কেন্দ্রে বিভাগীয় পদোন্নতি বহুনির্বাচনি (MCQ) পরীক্ষা পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, কুষ্টিয়া কেন্দ্রে এএসআই(নিঃ) হতে এসআই(নিঃ) পদে সকাল ১০.০০ ঘটিকায় এবং কনস্টেবল/নায়েক হতে এএসআই(নিঃ) পদে বিকাল ১৫.০০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় এএসআই (নিঃ) হতে এসআই (নিঃ) পদে ১৯৩ জন পরীক্ষার্থী এবং কনস্টেবল/নায়েক হতে এএসআই (নিঃ) পদে ৪১৩ জন পরীক্ষার্থী স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন।

 

বিভাগীয় পদোন্নতি বহুনির্বাচনি (MCQ) পরীক্ষা পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, কুষ্টিয়া কেন্দ্রে জনাব নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অ্যাডিশনাল ডিআইজি), আরআরএফ, খুলনা ও সভাপতি, বহুনির্বাচনি পরীক্ষা গ্রহণ সাব-কমিটি, কুষ্টিয়া কেন্দ্র এর সভাপতিত্বে জনাব মোঃ খাইরুল আলম, পুলিশ সুপার, কুষ্টিয়া, ড. এস এম ফরহাদ হোসেন, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস পুলিশ ট্রেনিং সেন্টার, কুষ্টিয়া, জনাব মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), কুষ্টিয়া, জনাব মোঃ ইমরান জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ঝিনাইদহ, জনাব মোঃ হাফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, ইন-সার্ভিস পুলিশ ট্রেনিং সেন্টার, কুষ্টিয়া জেলা পরীক্ষা গ্রহনের সাব কমিটির সদস্য হিসাবে পরীক্ষা গ্রহন করেন।

 

এছাড়াও কুষ্টিয়া জেলা হতে ১৫ জন, চুয়াডাঙ্গা জেলা হতে ০৫ জন, মেহেরপুর জেলা হতে ০৪ জন সহ সর্বমোট ২৪ জন পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ইনভিজিলেটর (পরিরক্ষক) হিসাবে ও ০২ জন পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) চেকিং ডিউটির দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন