1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

প্রিয়াঙ্কা, দীপিকার পথে আলিয়া!

  • প্রকাশিত: শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩৯৩ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : বলিউডের সঙ্গে হলিউডের সম্পর্কটা নতুন নয়। সময় যতো গড়িয়েছে বিভিন্ন হলিউড ছবিতে দেখা গেছে নানান বলি-তারকাদের। ওয়েব প্ল্যাটফর্ম আসার পর তো বলিউড অভিনেতাদের হলিউডে সুযোগ পাওয়ার পথ হয়ে উঠেছে আরও প্রশস্ত। এবার প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের দেখানো পথে হাঁটতে চলেছেন আলিয়া ভাট।

‘উড়তা পাঞ্জাব’, ‘গালি বয়’, ‘রাজি’ সিনেমাগুলোর দিকে তাকিয়ে বলা যায় আলিয়া ভাট এখন বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী। আর সেই আলিয়া ভাটকে নিয়ে গুঞ্জন উঠেছে তিনি নাকি বলিউড ছেড়ে হলিউডের পথে যাত্রা করছেন।

আলিয়ার সঙ্গে হলিউডের সংস্থা উইলিয়াম মরিস এনডেভারের একটি চুক্তি হয়েছে বলে খবর রয়েছে। উইলিয়াম মরিস এনডেভার হলো হলিউডের একটি মিডিয়া হাউস, সেই সঙ্গে এটি একটি ট্যালেন্ট এজেন্সি হিসাবেও কাজ করে।

এই এজেন্সির কাজই হলো প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীদের খুঁজে বের করা। তাদের বদৌলতেই হলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন আজকের বহু তারকা।
বলিউডের কয়েকজনের সঙ্গেও এর আগে চুক্তি হয়েছে এ প্রতিষ্ঠানের। এরমধ্যে রয়েছে ‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবির অভিনেত্রী ফ্রিডা পিন্টো।

আলিয়ার এ চুক্তির খবর ছড়িয়ে পড়ার সঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছে এবার কি দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো আলিয়াকেও দেখা যাবে হলিউডের সিনেমায়?

ই/ফা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন