1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

ফুচকাপ্রেমী কনের কান্ড, বিয়ের গহনা হিসেবে পরলেন ফুচকার মালা- মুকুট ! (ভিডিও)

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২১৪ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : ফুচকার জনপ্রিয়তা নিয়ে তো আর নতুন করে বলার কিছু নেই। ফুচকা এমন এক খাবার যা দেখে জিভে জল আসে অনেকের।
তবে ফুচকাপ্রেমী এক তরুণী ফুচকার প্রতি নিজের ভালোবাসা দেখাতে গিয়ে যা করেছেন তা অনেকের কাছে বাড়াবাড়ি মনে হতে পারে। বিয়ের গহনা হিসেবে ফুচকার মালা-মুকুট বেছে নিয়েছেন তিনি!

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে, তাতে দেখা যায় ভারতের ওই তরুণী বিয়ের দিন ফুচকার তৈরি মালা পরে কনের সাজে বসে আছেন। এমনকি তার সামনেও বিশাল এক থালায় সাজানো আছে ফুচকা। বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হওয়ার সময় কনে পক্ষের একজন তার মাথায় পরিয়ে দেয় ফুচকার মুকুট। মুকুট পরে কনের মুখে হাসি ফুটে ওঠে।

এদিকে ওই কনের ফুচকা প্রীতির বেশ প্রশংসা করেছেন নেটিজেনরা। একজন মন্তব্য করেছেন, কেন মেয়েরা এতো ফুচকা পছন্দ করে? আরেকজন মন্তব্য করেছেন, এই ফুচকা স্টাইল বিয়ের ট্রেন্ড হলে ভালোই হয়।
অনেকেই আবার তাদের বিয়েতেও ফুচকার গহনার এই ট্রেন্ড চালু করবেন বলে মন্তব্য করেছেন।
দেখুন সেই ভিডিও।


যু/

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন