1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

বরুড়ায় বিষপানে যুবকের আত্মহত্যা

  • প্রকাশিত: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৩৫ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লার বরুড়া উপজেলার ভাউকসার দক্ষিণ পাড়া এলাকায় রাকিব হোসেন (২৪) নামে এক যুবক শশুর বাড়ীতে গিয়ে বিষপানে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।
জানা যায়,রাকিব হেসেনের বাড়ী ও শশুর বাড়ী একই গ্রামে। বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যায় রাকিব হোসেনের শশুড় আঃ মালেকের বাড়িতে গিয়ে সে বিষপান করলে তাকে শশুড় বাড়ির লোকজন ও অন্যান্যদের সহযোগীতায় দ্রুত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়৷ সেখানে রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয়।
রাকিব হোসেন বরুড়া উপজেলার ভাউকসার (মধ্য পাড়া) গ্রামের আব্দুল খালেকের ছেলে।

এ বিষয়ে রাকিবের স্বজনরা জানান, রাকিব একই গ্রামের মালেকের মেয়ে সানজিদা আক্তারের সাথে প্রেমের সম্পর্ক ছিল।পরে তারা দুজনে গোপনে বিয়ে করে।প্রথমে দুই পরিবার মেনে না নিলেও পরে গত এক বছর পূর্বে দুই পরিবার মিলে অনুষ্ঠানের মাধ্যমে সমঝোতা হয়। দুই পরিবারের মধ্যে ভালো সম্পর্ক ছিলো। হঠাৎ করে গত কয়েক মাস পূর্বে রাকিবের স্ত্রী সানজিদা বাপের বাড়ি বেড়াতে গিয়ে আর ফিরে আসেনি। রাকিবও বেশ কয়েক বার সানজিদাকে ফিরিয়ে আনতে শশুড় বাড়িতে যায়, কিন্তু সানজিদা রাকিবের বাড়িতে ফিরে আসে না। বৃহস্পতিবার দুপুরের পর রাকিব শশুড় বাড়িতে যায়।সন্ধ্যায় পৌনে ৬ টার দিকে রাকিবের শাশুড়ি ফোন করে রাকিবের স্বজনদের জানায়, রাকিব বিষ প্রাণ করেছে। খবর পেয়ে স্বজনরা রাকিবের শশুড় বাড়িতে গিয়ে দ্রুত তাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয়”।

পরে বরুড়া থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেকে পাঠানো হয়েছে।এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।
প্র/স

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন