1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

বাবা-মাকে গালাগালি করায় শ্বশুরকে ছুরিকাঘাতে খুন

  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে চুনারুঘাট উপজেলায় জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নূর আলম নিহত হয়েছেন। ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত জামাতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১০ জুলাই) চুনারুঘাট ও মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে তাকে গ্রেপ্তার করা হয়।

নিহত নূর আলম (৪৯) ওই উপজেলার শানখলা ইউনিয়নের পানছড়ি আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা। গ্রেপ্তারকৃত ব্যক্তি নিহতের জামাতা সেলিম মিয়া (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সেলিমের সঙ্গে চার বছর আগে নূর আলমের মেয়ে লাইজু বেগমকে বিয়ে দেন। বিয়ের পর থেকেই সংসারের বিভিন্ন বিষয় নিয়ে শ্বশুর ও শাশুড়ির সঙ্গে সেলিমের প্রায়ই কলহ হতো। গত ২ জুলাই ফের সেলিমের স্ত্রী লাইজুর সঙ্গে তার ঝগড়া হয়। একপর্যায়ে সেলিম তার স্ত্রীকে মারপিট করে। পরবর্তীতে স্ত্রী লাইজু চুনারুঘাট থানায় লিখিত অভিযোগ করেন।

এদিকে ওই ঘটনায় শ্বশুর নূর আলম জামাতার পরিবারের লোকজন ও বাবা-মাকে গালাগাল করে। সংবাদ পেয়ে রোববার সেলিম রাতে শ্বশুরবাড়িতে যান। পরে সেখানে স্ত্রী ও শ্বশুরের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সেলিম ধারালো ছুরি নিয়ে শ্বশুরকে উপর্যুপরি আঘাত করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী বলেন, রোববার রাতে নূর আলমের শরীরে তার জামাতা ছুরি দিয়ে আটটি আঘাত করে। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সোমবার সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, সোমবার সকাল ৮টার দিকে ঘাতক জামাতা সেলিমকে শাহজীবাজার রেলস্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় হত্যায় ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন