1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

বারে বসে বানরের মদপান; ভাইরাল (ভিডিও)

  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৩৩৬ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : মানুষের আচরণ অনুকরণ করার ক্ষেত্রে বানরের তুলনা নেই। তারা খুব সহজেই মানুষের আচরণকে অনুকরণ করতে পারে। কিন্তু তাই বলে মানুষের মতো একেবারে বারে ঢুকে মদপান! সম্প্রতি এমনিএকটি ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের মন্ডলা জেলায়।
ভিডিওতে দেখা গেছে, প্রথমে বানরটি একটি বারে ঢোকে। তার পর নির্দিষ্ট জায়গা থেকে একটি মদের বোতল তুলে নেয়। এর পর বোতলের ছিপি নিজেই দাঁত দিয়ে খুলে মদ্যপান শুরু করে। এ সময় বারের মালিক বানরটিকে বিস্কুট সাধেন খাওয়ার জন্য। কিন্তু সেদিকে ভ্রুক্ষেপ না করে মদপানেই ব্যস্ত থাকে বানরটি। মানুষের মতোই মদের বোতলটি হাতে নিয়ে গলায় মদ ঢালতে শুরু করে। এমন ঘটনা দেখে বারে আসা লোকজন ও পথচারীরা অবাক হয়ে যান। দোকানের বাইরে দাঁড়িয়েও অনেকে ভিডিও শুরু করেন।

দেখুন সেই ভিডিওঃ

ওই পথে নিয়মিত যাতায়াতকারী এক পথচারী জানান, কয়েক দিন আগে ওই দোকানের বাইরে কয়েক ফোঁটা মদ মাটিতে পড়েছিল। বানরটি তা চেটে খেয়েছিল। তার পর থেকে নিয়মিত দোকানের কাছে ঘুরঘুর করত। বানরটিকে কিছুতেই তাড়ানো যেত না। প্রত্যক্ষদর্শীরা মনে করছেন, মদের স্বাদ বানরটির পছন্দ হয়েছিল। এ কারণেই বারে ঢুকে মদ খাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছিল বানরটি। অবশেষে তার ইচ্ছা পূর্ণতা পেল।
ই/ফা

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন