1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

বিয়ে করতে আসা বরকে নিয়ে পালালো ঘোড়া: (ভিডিও)

  • প্রকাশিত: শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৫৬ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : কে না চায় নিজের বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে। আর সেজন্য বাহন হিসেবে কনের বাড়ি যাওয়ার সময় কেউ হেলিকপ্টার, কেউ হাতি,আবার কেউ ঘোড়া চড়ে যান। এবার ঘোড়ায় চড়ে বিয়ে করতে গিয়ে বেশ বিপাকে পড়েছেন এক যুবক। ঘটনাটি ঘটেছে
ভারতের রাজস্থানের রামপুরা গ্রামে। যা এখন নেট দুনিয়ায় ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বরের আগমনের প্রতীক্ষায় কনের বাড়ির সামনে অপেক্ষায় সবাই। রাজকীয় ভাবে ঘোড়ার চড়ে কনের বাড়িতে পৌঁছান বর। কিন্তু কনের বাড়ির সামনে থেকেই বরকে নিয়ে এক দৌঁড়ে পালিয়ে যায় ঘোড়া। ঘোড়ার সহিস কোনোভাবেই আটকাতে পারেনি ঘোড়াটিকে।

কনের বাড়ির সদস্যরা বরকে স্বাগত জানাতে বোমা ফোটাতে শুরু করলে ভয় পেয়ে এই কাণ্ড করে ঘোড়াটি। এ সময় বর ঘোড়ার পিঠ থেকে নামার চেষ্টা করেও পারেনি।

পরে অন্যরা গাড়ি আর মোটরসাইকেল নিয়ে ঘোড়াটির পিছু নেয়। বরকে নিয়ে চার কিলোমিটার দৌঁড়ানোর পর ঘোড়াটিকে থামানো সম্ভব হয়। অক্ষত অবস্থাতেই বিয়ের আসরে ফিরে আসেন বর।

যু/

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন