1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

ভেড়ামারায় রেলস্টেশন সংলগ্ন এবং ওভার ব্রীজের নিচে সড়কের বেহাল দশা। ঝুঁকিপূর্ণ সড়কে স্থানীয়দের অবস্থান কর্মসূচী পালন।

  • প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫০ বার পড়া হয়েছে

 

মোঃ হাসিব রাব্বি ভেড়ামারা কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সড়কের রেল স্টেশন সংলগ্ন এবং ওভার ব্রীজের নিচের সড়কের বেহাল দশা। মারাত্মক ঝুঁকি নিয়ে সড়কের উপর দিয়ে অসংখ্য যান চলাচল করছে প্রতিনিয়ত। সেখানে হর হামেশাই ঘটছে দুর্ঘটনা। দুর্ঘটনার কবল থেকে রক্ষা পাচ্ছে না কোমলমতি শিক্ষার্থীদের স্কুল গাড়িটিও। বিপুল সংখ্যক যান চলাচল করা অত্যন্ত জন গুরুত্বপূর্ণ এই সড়কটির বেহাল দশায় এলাকাবাসীর মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। কারণ যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের প্রাণহানির ঘটনা। কুষ্টিয়া থেকে ঢাকাগামী পরিবহনের কোচগুলো চলাচলের জন্য এই সড়কটি ব্যবহার করে থাকে। এই সড়কটি দিয়ে প্রতিদিন অগণিত সংখ্যক অটো রিক্সা, সিএনজি, স্কুল ভ্যান, বাস -ট্রাক প্রভৃতি যানবাহন চলাচল করে। বর্তমানে ভেড়ামারা পৌর এলাকার আরো কয়েকটি স্থানের মত এখানেও সড়কের উপর বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। ভারী যানবাহন চলাচল এবং আশেপাশে দোকানদারদের বাঁধ দেয়ার কারণে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। যার ফলে রাস্তায় গর্ত ও জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে । এই কারণে যানবাহন চলাচলে মারাত্মক বিঘ্ন হচ্ছে। প্রতিনিয়ত যানবাহন উল্টে পড়ে নাকাল হচ্ছেন যাত্রীসাধারন। পথচারীদের গায়ে ছিটকে পড়ছে সড়কের দূষিত ও ময়লা কাদা পানি। এ নিয়ে প্রতিনিয়ত সড়কে বিশৃঙ্খলার সৃষ্টি হচ্ছে। সঙ্গত কারণে যথাযথ কর্তৃপক্ষের সদয় দৃষ্টি আকর্ষণ করেছেন স্থানীয় ও সকল শ্রেণী পেশার মানুষ। আজ রবিবার দুপুর ১২ টার দিকে সড়ক মেরামতের দাবীতে যুব সংগঠন সহ সকল শ্রেণি পেশার মানুষ এই ঝুঁকিপূর্ণ সড়কের উপরে প্রায় ঘন্টা ব্যাপী অবস্থান কর্মসূচি পালন করে। যুবলীগ নেতা বাবু সহ কুটি, সান্টু, সোহেল, সুজন, রাব্বি, আনোয়ার, বাপ্পি, হাবিব, লিজন সহ প্রায় ২ শতাধিক মানুষ এই অবস্থান কর্মসূচিতে অংশ নেন। অতিসত্বর এই সড়কের সংস্কার না হলে আরো কঠোর কর্মসূচি দেবেন বলে তারা জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন